• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রাঙামাটিতে চলন্ত ট্রাকে সন্ত্রাসীদের গুলিতে চালক গুলিবিদ্ধ


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩, ০১:০০ পিএম
রাঙামাটিতে চলন্ত ট্রাকে সন্ত্রাসীদের গুলিতে চালক গুলিবিদ্ধ
ছবি - সংগৃহীত

রাঙামাটিতে সেগুন কাঠ বোঝাই চলন্ত ট্রাককে লক্ষ্য করে গুলি ছুড়েছে সন্ত্রাসীরা। এতে ট্রাক চালক সৈয়দ আলম (২৬) গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে শহরের ট্রাক টার্মিনাল এলাকায় বিক্ষোভ করেন চালক ও শ্রমিকেরা।
আজ মঙ্গলবার সকাল ৯ টার দিকে রাঙামাটি চট্টগ্রাম মহাসড়কের রাঙামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নের শালবন এলাকায় এ ঘটনা ঘটে।রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।ট্রাকের সহকারী মো. জাকির হোসেন জানান, সকালে সেগুন কাঠ ভর্তি করে ট্রাক নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। ট্রাকটি মানিকছড়ি পার হয়ে সকাল ৯ টার দিকে সাপছড়ি মোন পাহাড়টি উঠার সময় সড়কের পশ্চিম প্রান্ত থেকে এলাপাতাড়ি গুলি ছুড়তে থাকে সন্ত্রাসীরা। গুলিতে ট্রাকের চাকা ফুটো করে দেওয়া হয়। অল্পের জন্য ট্রাকটি উল্টে পড়েনি।

জাকির হোসেন জানান, এ সময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে চালক গুলিবিদ্ধ হন। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে আসে। পরে আহত চালককে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠায়।

ওসি বলেন, আহত ট্রাক চালককে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। এলাকায় পুলিশ ও সেনাবাহিনী মোতায়ন করা হয়েছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডা. শওকত আকবর খান বলেন, আহত ট্রাক চালক পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। গুলিটি বের হয়ে চলে গেছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন।

এদিকে এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে রাঙামাটি শহরের ট্রাক টার্মিনাল এলাকায় বিক্ষোভ করে ট্রাক চালক ও শ্রমিকেরা। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তাঁরা।
 


Side banner
Link copied!