• ঢাকা
  • রবিবার, ২৯ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

হাবিপ্রবি রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন কমিটি গঠিত


FavIcon
অলংকার গুপ্তা, হাবিপ্রবি প্রতিনিধি:
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২, ১১:৩৬ এএম
হাবিপ্রবি রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন কমিটি গঠিত
হাবিপ্রবি রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন কমিটি গঠিত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) রেড ক্রিসেন্ট সোসাইটির এপ্রিল-২০২২ থেকে মার্চ-২০২৩ মেয়াদে নতুন কমিটি গঠন করা হয়েছে।

৫টি উপদল বিশিষ্ট কমিটিতে প্রধান দলনেতা নির্বাচিত হয়েছেন মো: মেফতাউল হাসান সৌমিক এবং সহ-প্রধান দলনেতা হয়েছেন জারিন তাসনিম খান ও ইয়াছির আরাফাত।

এছাড়াও ৫টি উপদলে দলনেতা ও সহ-দলনেতা সহ মোট ১০ জন করে সদস্য রয়েছে। উপদল-১ এর দলনেতা হয়েছেন দেবাশ্রিতা দাস ও সহ-দলনেতা মেহেদি হাসান ।উপদল-২ এর দলনেতা হয়েছেন সাব্বির আহমেদ ও সহ-দলনেতা সাকিবুল ইসলাম। উপদল-৩ এর দলনেতা ও সহ-দলনেতা হয়েছে সালমা আক্তার রানী ও মোঃ মোরসালিন মিয়া। উপদল-৪ এর দলনেতা হয়েছেন আল মামূন অর রশিদ ও সহ-দলনেতা মোঃ মোরসালিন হুসাইন মুরাদ। উপদল-৫ এর দলনেতা তামান্না আরেফিন নবনী ও সহ-দলনেতা সিফাতুল্লাহ আপন নির্বাচিত হয়েছেন। 

সাবেক সহঃ প্রধান দলনেতা মাহবুব উল ইসলাম খান নিবিড় বলেন, "২০২০ সালে দায়িত্ব নেওয়ার পর থেকেই করোনা সংক্রমণ এর কারনে ক্যাম্পাসে আমাদের নিজস্ব কোন ইভেন্ট করতে পারিনি কিন্তু বিভিন্ন জাতীয় অনুষ্ঠান, ভ্যাক্সিন ক্যাম্প থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের নানা ধরনের অনুষ্ঠানে আমরা কাজ করেছি। আশাকরি দায়িত্ব প্রাপ্ত নতুন যুব সদস্য রা কাজ করবে মানব কল্যাণে।"

হাবিপ্রবি যুব রেড ক্রিসেন্ট দল নবনির্বাচিত প্রধান দলনেতা মো:মেফতাউল হাসান সৌমিক বলেন,"হাবিপ্রবি যুব রেড ক্রিসেন্ট দলদায়িত্ব প্রাপ্ত সকল যুব সদস্যদের শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিষ্ঠার পর থেকে হাবিপ্রবি যুব রেড ক্রিসেন্ট প্রশংসনীয় ভাবে বিশ্ববিদ্যালয়ের ভেতর ও বাহিরে বিভিন্ন কাজ করে চলেছে।বর্তমানে এর কার্যক্রম আরো বিস্তৃত হয়েছে।আমরা যেন এ ক্রমধারা বজায় রেখে যুব সদস্যরা আরো বেশি সক্রিয় হতে পারি এজন্য সকলের সহযোগিতা কাম্য। ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের প্রত্যক্ষ নির্দেশনা এবং সহযোগিতায় যুব সদস্যরা পড়াশোনার পাশাপাশি আত্মন্নয়ন,কর্ম দক্ষতা বৃদ্ধি, মানসিক বিকাশে প্রত্যয়ী হবে বলে আশা রাখি। যাদের সহযোগিতায় এতদূর এগিয়ে চলা তাদের প্রতি শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা। দায়িত্বপ্রাপ্ত কমিটি সংগঠন এর উজ্জ্বলতা ধরে রেখে সংগঠন এর সুনাম অক্ষুণ্ণ রাখতে পারি এজন্য সকলের সহযোগিতা একান্ত ভাবে আশা করছি।"

হাবিপ্রবি রেড ক্রিসেন্ট সোসাইটির উপদেষ্টা হিসেবে থাকবে ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক মোঃ মাইন উদ্দিন রাসেল।   



Side banner