• ঢাকা
  • মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২২ ফাল্গুন ১৪৩০

যাত্রীদের সময় বাঁচাতে গ্রাহকদের জন্য নতুন ফিচার আনছে উবার


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: মার্চ ৯, ২০২৩, ০৮:০৭ পিএম
যাত্রীদের সময় বাঁচাতে গ্রাহকদের জন্য নতুন ফিচার আনছে উবার
ছবি - সংগৃহীত

স্মার্ট লাইফের এখন একটি অন্যতম চাবিকাঠি হয়ে উঠেছে উবার। জীবনের চলার পথকে সহজ করতে এবং যানজটের ঝক্কি সামলিয়ে সময় বাঁচাতে গ্রাহকদের জন্য নতুন ফিচার চালু করছে এ সংস্থাটি।

স্মার্টফোনে উবার অ্যাপ আছে তো এখন পুরো পৃথিবীই যেন হাতের মুঠোয়। কারণ নির্দিষ্ট গন্তব্যে ঠিক সময়ে পৌঁছাতে সংস্থাটি খুব শিগগিরই আনছে নতুন একটি সুবিধা।

এ সুবিধার মাধ্যমে গ্রাহকের ক্যাব বুক করতে এখন আর সমস্যায় পড়তে হবে না। কারণ নির্দিষ্ট তারিখ আর সময়ের জন্য এখন ক্যাব বুক করা যাবে ৩ মাস আগে থেকেই।

হঠাৎ কেন এমন সুবিধা চালু করছে, সে বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করেছে উবার কর্তৃপক্ষ। ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিনের বরাতে জানা যায়, প্রায় সময়ই বুকিংয়ের চাপ মারাত্মক থাকে উবারের। তখন সবদিক সামলাতে উবার কর্তৃপক্ষের যেমন সমস্যা হয়, তেমনি কিছু সময়ের ভোগান্তিতে পড়েন গ্রাহকরাও।

এ সমস্যা সমাধানের জন্যই নতুন ফিচার চালু করছে উবার। নতুন এ ফিচারটির নাম ‘উবার রিজার্ভ’। নতুন এ ফিচারের মাধ্যমে ক্যাব বুক করলে নির্দিষ্ট তারিখ অনুযায়ী নির্দিষ্ট স্থানে সময়মতো ক্যাব পৌঁছে যাবে গ্রাহকের পৌঁছানোর আগেই। এতে করে ক্যাব কখন আসবে এ দুশ্চিন্তা থেকে মুক্তি পাবে উবার গ্রাহকরা। 


Side banner
Link copied!