• ঢাকা
  • বুধবার, ২৯ মার্চ, ২০২৩, ১৫ চৈত্র ১৪২৯

১০ ডিসেম্বর ঢাকাকে সচল রাখার দায়িত্ব ডিএমপি কমিশনারের


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৭:৩০ পিএম
১০ ডিসেম্বর ঢাকাকে সচল রাখার দায়িত্ব ডিএমপি কমিশনারের
ছবি - সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ ডিসেম্বর ঢাকা শহর অচল করে সরকার পতনের হুমকি দিয়েছে বিএনপি। এখন দুই কোটি মানুষের বাসযোগ্য ঢাকাকে সচল রাখার দায়িত্ব ডিএমপি কমিশনারের। 
আজ শনিবার (৩ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 
তিনি বলেন, দলীয় কার্যালয়ে চাল-ডাল নিয়ে বিএনপি কী করছে সেটা আমরা খতিয়ে দেখবো। আগামী ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান খালি করে দিয়েছেন প্রধানমন্ত্রী। এগিয়ে এনেছেন ছাত্রলীগের সম্মেলন। তবুও বিএনপি  সোহরাওয়ার্দীর পরিবর্তে নয়াপল্টনে সমাবেশ করতে চায়। তারা কেন সেখানে সমাবেশ করতে চায় সেটাবোধগম্য নয়।
মন্ত্রী বলেন, আমরা শুনেছি ১০ ডিসেম্বর থেকে নাকি বিএনপি সরকার পতনের ডাক দেবে। আমাদের কথা স্পষ্ট আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসেনি। জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে। জনগণ যদি আবার আওয়ামী লীগকে ভোট দেয় তাহলে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। আর বিএনপি বন্দুকের নলে ক্ষমতায় এসেছিল। তারা যদি দেশে অশান্তি সৃষ্টি করতে চায় জনগণই তা প্রতিহত করবে।
পরে মন্ত্রী নবনির্মিত থানা চত্বরে গাছের চারা রোপন করেন। এ সময় উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী, হবিগঞ্জ-৩ আসনের এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের এমপি আব্দুল মজিদ খান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান প্রমুখ।



Side banner