• ঢাকা
  • রবিবার, ২৯ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

চাঁদপুরের ধনপর্দ্দিতে স্ত্রীকে গলাকেটে হত্যা


FavIcon
আব্দুল মান্নান খানঃ
প্রকাশিত: মে ৯, ২০২২, ০২:৫৭ পিএম
চাঁদপুরের ধনপর্দ্দিতে স্ত্রীকে গলাকেটে হত্যা
চাঁদপুরের ধনপর্দ্দিতে স্ত্রীকে গলাকেটে হত্যা

চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ধনপর্দ্দি গ্রামে স্ত্রীকে গলাকেটে হত্যা করলো পাষন্ড স্বামী। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।
পরিবার ও স্থানীয় সূতে জানা যায়, চাঁদপুর সদরে উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ধনপর্দ্দি গ্রামে আব্দুল মজিদ প্রধানীয়ার বাড়িতে ভাড়া থাকতো রূপা বেগম ও তার ২ সন্তান। খবর পেয়ে স্বামী মোঃ নাসির উদ্দিন দেওয়ান রূপার ভাড়া বাসায় আসেন। গত ৮ মে রাতে রূপাকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায় ঘাতক স্বামী।
নিহতের কিশোর বয়সী ছেলে বলেন, গত মাসে আমার মা বাবার নির্যাতন সইতে না পেরে আগের বাসা ছেড়ে ধনপর্দ্দি মজিদ প্রধানীয়া বাড়িতে বাসা ভাড়া নেন। আমার মা মুন্সীরহাট সিদ্দিক গাজীর হোটেলে কাজ করতো । গত ২ দিন আগে খবর পেয়ে বাবা আবার এখানে চলে আসেন। বাবা নাসির উদ্দিন রাতের কোন এক সময় মাকে গলাকেটে হত্যা করেছেন। 
সকালে আমি ঘুম থেকে উঠে মায়ের রুমে গিয়ে দেখি দরজা খোলা, ভেতরে প্রবেশ করতে চোখে পড়ে মায়ের গলাকাটা লাশ। তখন আমার চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে আসেন। রবিউল আরোও জানায়, বাবা মাকে প্রায় সময় মারধর করতে। ঘটনার পর থেকে বাবা পলাতক রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেন ১নং বিষ্ণুপুর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন খান শামিম। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।
 



Side banner