• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

মতলবে স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমিতে ফ্রী মেডিকেল ক্যাম্প সম্পন্ন


FavIcon
আব্দুল মান্নান খানঃ
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৭:২১ পিএম
মতলবে স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমিতে ফ্রী মেডিকেল ক্যাম্প সম্পন্ন
ছবি - সংগৃহীত

মতলব পৌরসভার উত্তর নলুয়া এলাকায় প্রাথমিক পর্যায়ে সুনামধন্য স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির ব্যবস্থাপনায় ও উপজেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশনের সহযোগিতায় আজ (৩ ডিসেম্বর ) শনিবার ফ্রী মেডিকেল ক্যাম্পের  আয়োজন করা হয়। 
মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন। 
এ সময় নুসরাত জাহান মিথেন বলেন, স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির এমন উদ্যোগকে আমরা স্বাগত জানাই। বিভিন্ন শিক্ষামূলক, সামাজিক ও স্বেচ্ছাসেবী কর্মকান্ডে স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমি বরাবরই প্রশংসিত। মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এমন একটি ভালো কাজের পাশে থাকতে পেরে আনন্দিত।
প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক আশরাফুল জাহান শাওলিন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মতলব সরকারি ডিগ্রি কলেজর অধ্যাপক কবি মুহাম্মদ জাকির হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজিব কিশোর বণিক, ডাঃ ফিরোজ আহমেদ প্রোপেন, কাউন্সিলর পিন্টু সাহা, সাইফুল ইসলাম মোহন প্রমুখ। 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধানে প্রায় তিনশ উর্ধ্ব রোগীকে চিকিৎসা প্রদান করেন ডাঃ কাশিফ মোহাম্মদ, ডাঃ কৌশিক হাওলাদার, ডাঃ ঋত্বিকা মজুমদার, ডাঃ রতন চন্দ্র রায়। ক্যাম্পে রোগীদের বিনামূল্যের ঔষধ প্রদান করা হয়। 
এ সময় আরো উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির উপদেষ্টা মাহফুজ মল্লিক, শিক্ষক ও সাংবাদিক আকতার হোসেন, সাংবাদিকবৃন্দ ও মতলব দক্ষিণ উপজেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশন এর সদস্যগণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



Side banner