• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

করিমগঞ্জে কোটি টাকার ভারতীয় পণ্যসহ গ্রেফতার ৪


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩, ০৫:৩১ পিএম
করিমগঞ্জে কোটি টাকার ভারতীয় পণ্যসহ গ্রেফতার ৪
ছবি - সংগৃহীত

কিশোরগঞ্জের করিমগঞ্জে শুল্ক ফাঁকি দি‌য়ে অবৈধভা‌বে আমদা‌নি করা কো‌টি টাকা মূ‌ল্যের শা‌ড়িসহ বি‌ভিন্ন কস‌মে‌টিক সাম‌গ্রী জব্দ ক‌রে‌ছে র‌্যাব। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকা‌লে কিশোরগঞ্জ র‍্যাব কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান।

র‌্যাব জানায়, গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যা‌বের এক‌টি দল করিমগঞ্জ উপজেলার বালিখোলা বাজারে ব‌্যবসা‌য়ী কুতুব উদ্দিনের গুদামে অভিযান চালায়। সেখান থে‌কে জব্দ করা হয় ২৯৬৮ পিস শাড়ি, ৩৯৯ পিস লেহেঙ্গা, ২৫টি কার্টনে ১৮০ মিলি করে ১২০০ বোতল ডাবর আমলা তেল এবং সঙ্গে একটি করে ৪০ গ্রাম ফ্রি নিউ ডাবর রেড পেস্ট, ২৫টি কার্টনে ২৭৫ মিলি করে ৮০০ পিস ডাবুর আমলা তেল, ৮টি কার্টনে ৪৫০ মিলি করে ১৯২ পিস ডাবুর আমলা তেল, ৮৪টি কার্টনে ১০০ মিলি করে হিমালয়া পিউরিফাইং নীম ফেস ওয়াস এবং সঙ্গে একটি করে ৪০ গ্রামের কমপ্লিট কেয়ার টুথপেস্ট, ১২টি কার্টনে ৪০ গ্রাম করে ৩৩৬০ পিস বরোলিন এন্টিসেপটিক আয়ুর্বেদিক ক্রিম, ১২টি কার্টনে ২৫ গ্রাম করে ৮৬৪০ পিস কাবেরী মেহেদি। এ সময় চারজনকে গ্রেফতার করা হয়।

কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, উদ্ধার করা পণ্যের মূল্য কোটি  টাকার বে‌শি। এগুলো শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে আনা হয়েছে। এ ব্যাপারে করিমগঞ্জ থানায় এক‌টি মামলাও দা‌য়ের করা হ‌য়ে‌ছে।


Side banner
Link copied!