• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ফুলবাড়ীতে মাদক কারবারীকে কারাদন্ডসহ অর্থদন্ড প্রদান


FavIcon
অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) :
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩, ০৫:৫৮ পিএম
ফুলবাড়ীতে মাদক কারবারীকে কারাদন্ডসহ অর্থদন্ড প্রদান
ছবি - সংগৃহীত

দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুলাল হোসেন (৩২) নামের এক মাদক কারবারীকে দেড় বছরের বিনাশ্রম কারাদন্ডসহ পাঁচ হাজার টাকার জরিমানা আদায় করা হয়েছে। সাজাপ্রাপ্ত মাদক কারবারী দুলাল হোসেন উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের রাজারামপুর আদর্শ কলেজ পাড়ার মোতাহার হোসেনের ছেলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ ওয়াসিকুল ইসলামের নেতৃত্বে শনিবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের রাজারামপুর আদর্শ কলেজ পাড়ার দুলাল হোসেনের বাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৭ পিচ ইয়াবা বড়ি ও ১২ গ্রাম গাঁজাসহ মাদক সেবনের সরঞ্জাম জব্দ এবং দুলাল হোসেনকে গ্রেপ্তার করা হয়। মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মিসকাতুল জাবির, উপ-পরিদর্শক হাসিবুল হাসান, উপ-পরিদর্শক আব্দুল হালিম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারী দুলাল হোসেনের বাড়ীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫ হাজার ১০০ টাকা মূল্যের ১৭ পিচ ইয়াবা বড়ি ও ৫০০ টাকা মূল্যের ১২ গ্রাম গাঁজাসহ মাদক সেবনের সরঞ্জাম জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দুলাল হোসেনকে দেড় বছরের বিনাশ্রম কারাদন্ডসহ পাঁচ হাজার টাকার অর্থদন্ড প্রদান করা হয়। শেষে জব্দকৃত মাদকদ্রব্য র্ধ্বংস করা হয়।


Side banner
Link copied!