• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কিশোরগঞ্জে তারাইল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ১০:০৫ পিএম
কিশোরগঞ্জে তারাইল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের তাড়াইলে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তাড়াইল উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বহির্ভূত ব্যাক্তিরা স্বেচ্ছাসেবক রীগ এর ব্যানার ও নাম ব্যবহারের প্রতিবাদে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

আজ বেলা ১১.০০ ঘটিকায় স্বেচ্ছাসেবক লীগের উপজেলা ও ইউনিয়ন কমিটির আহব্বায়ক ও যুগ্ম আহব্বায়ক স্বাক্ষরিত লিখিত বক্তব্যটি উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক মো: খোকন ভূইয়া পাঠ করেন। তিনি লিখিত বক্তব্যে বলেন যে, বিগত ২৩ শে জানুয়ারী বিকেল ৪ টায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তাড়াইল উপজেলা শাখার ব্যানারে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। এই সংবাদ সম্মেলনে তাড়াইল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ৩৫ সদস্যের আহবায়ক কমিটি এবং ৬ টি ইউনিয়ন কমিটির কোন একজন সদস্যও উপস্থিত ছিলেন না। যেই জায়গায় একজন স্বেচ্ছাসেবক লীগের সদস্যও উপস্থিত ছিলেন না, ইহা কেমন করে স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন হয় তা আমাদের বোধগম্য নয়।সংবাদ সম্মেলনটি করেছেন জনৈক মো: আলাল উদ্দিন আলাল। তিনি নিজেকে সাবেক ছাত্র নেতা হিসাবে পরিচয় প্রদান করেছেন। মো আলাল উদ্দিন আলাল বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তাড়াইল উপজেলার বর্তমান কিংবা অতীত কোন প্রকার কমিটির কেউ নন। কিন্তু তিনি কেন এবং কোন অসৎ উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তাড়াইল উপজেলা শাখার ব্যানার ব্যবহার করেছেন তা আমাদের বোধগম্য নয়। এই সমস্ত কর্মকান্ড কোন সুস্থ্য মস্তিষ্কের মানুষ করতে পারে না বলে আমাদের বিশ্বাস। তার এই তথা কথিত সংবাদ সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তাড়াইল উপজেলা শাখাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

 

সাংবদিকদের প্রশ্নের জবাবে আহব্বায়ক আবুল বাসার বলেন, কোন বিষয়ে সংবাদ সম্মেলন করেছে তারা এটা মূখ্য বিষয় নয়। তবে তিনি ‍আমাদের অনুমতি ছাড়া আমাদের ব্যানার ব্যবহার করে সংবাদ সম্মেলন করেছেন । ঐ সংবাদ সম্মেলন আমাদের না, আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিব। আমরা ব্যারিস্টার গোলাম কবির ভূইয়া সাহেবকে স্বেচ্ছাসেবক লীগ এর কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় আজকে এই সংবাদ সম্মেলনে উনাকে অভিনন্দন জানাচ্ছি। পাশপাশি আমরা অচিরেই উনাকে এক বিশাল সংবর্ধনা দেওয়ার জন্য প্রস্তুতি গ্রহন করছি ।

 

অত্র সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক আবুল বাসার, সিনিয়র যুগ্ম আহব্বায়ক সারজুল ইসলাম, যুগ্ম আহব্বায়ক খোকন ভ’ইয়া, যুগ্ম আহব্বায়ক জোবায়ের হোসেন খান, ইউনিয়ন কমিটির আরিফুল ইসলাম সেলিম, মহিবুল হক সুমন, করিমূল ইসলাম ভ’ইয়া, তহুর, মো: আশরাফ উদ্দিন, মো: বাচ্চু মিয়া, গিয়াস উদ্দিন প্রমূখ।


Side banner
Link copied!