• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনা আছেন বলেই, দেশ এখনো পথভ্রষ্ট হয়নি


FavIcon
অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) :
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ০৮:০৮ পিএম
শেখ হাসিনা আছেন বলেই, দেশ এখনো পথভ্রষ্ট হয়নি
ছবি - সংগৃহীত

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, আগে শিক্ষা ব্যবস্থা খুব একটা ভালো ছিল না। সড়ক ভালো ছিল না। বাড়ি বাড়ি বিদ্যুৎ ছিল না। কিন্তু এখন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের শিক্ষাব্যবস্থা অনেক উন্নত হয়েছে। বিনামূল্যে শিক্ষার্থীদের বই বিতরণ করা হচ্ছে। গ্রামীণ সড়কগুলোও মহাসড়কের মতো উন্নিত হচ্ছে। বাড়ী বাড়ী, রাস্তাঘাটে বিদ্যুতের আলো জ্বলছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার দেশ ও মানুষের কথা ভাবেন। শেখ হাসিনা আছেন বলেই দেশ এখনো পথভ্রষ্ট হয়নি। দেশ সঠিক পথে চলছে। দেশের মানুষ এখন না খেয়ে থাকে না। দেশ এখন সুশিক্ষায় ভরে উঠছে। 

গত সোমবার (১৩ মার্চ) বিকেল সাড়ে ৫টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, মা ও সুধি সমাবেশ, খয়েরবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন ও ইউনিয়ন আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি উপরোক্ত কথা বলেন।

খয়েরবাড়ী ফুটবল মাঠে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এনামুল হক।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এতে স্বাগত বক্তব্য রাখেন খয়েরবাড়ী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ব্রজেন্দ্র নাথ রায়, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী ও বেতদীঘ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস প্রমুখ।

আলোচনা শেষে খয়েরবাড়ী উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা জ্ঞাপন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থী ও খয়েরবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

শেষে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জনসভা এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। 


Side banner
Link copied!