• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

২৬ মার্চ হরমুজ আলীর দশম মৃত্যু বার্ষিকী


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩, ০৯:৩৫ পিএম
২৬ মার্চ  হরমুজ আলীর দশম মৃত্যু বার্ষিকী
ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুরে ৬ নং বোকাইনগর ইউনিয়নের ২ নং ওয়ার্ড মামুদ নগর গ্রামের বাসিন্দা হরমুজ আলীর আগামী( ২৬ মার্চ ) দশম মৃত্যু বার্ষিকী। 

 

 

জানাগেছে , ২০১৩ সালের ২৬ মার্চ হরমুজ আলী কিশোরগঞ্জের কোটিয়াদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন। তিনি বোকাইনগর ইউনিয়নের মামুদনগর (২ নং) ওয়ার্ড আওয়ামীলীগের পর পর তিনবার সভাপতি থাকাবস্থায় এই হামলার শিকার হন। এখন পর্যন্ত তার পরিবার এ হত্যা মামলার সুবিচার পায়নি। অভিভাবক হারানোর স্মতি আজও তারা বয়ে বেড়াচ্ছেন। ঘরোয়া পরিবেশে তার পরিবারবর্গ মৃত্যু বার্ষিকী পালনের কথা ব্যক্ত করেন। 

 

 

আওয়ামীনেতা মরহুম হরমুজ আলীর মেয়ে পরশমনি জানান, 

তার দাদা মরহুম নমুজ খা ছিলেন অত্র বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের একজন 

প্রবীণ নেতা। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আমলে রিলিফ কমিটির মেম্বার ছিলেন। তারই আদর্শে তার বাবা হরমুজ আলীও সারাটি জীবন আওয়ামী আদর্শকে বুকে ধারন

করে গেছেন। পরশমনিও তাদের আদর্শ অনুসরণ 

করে বেঁচে থাকতে চান। তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামী সকল কর্মকান্ডে সক্রিয় থাকার কারনে তিনি গৌরীপুর উপজেলা ছাত্রলাীগের ছাত্রী বিষয়ক সম্পাদক হয়েছেন। গৌরীপুর সরকারী কলেজে( অনার্স ) প্রথম বর্ষে অধ্যায়নকালীন সময়ে ময়মনসিংহের দৈনিক নবকল্যাণ পত্রিকা কর্মরত ছিলেন এবং অন-লাইন সময়বিডি ডটকম পত্রিকার মহিলা প্রতিনিধি হিসেবে সম্প্রতি দায়িত্ব পালন করছেন। 

 

পরিশেষে, তিনি আর্ত মানবতার সেবায় তিনি তার সাধ্যমতো কাজ করে সমাজকল্যাণে এগিয়ে যাওয়ার জন্য রাজনৈতিক মহল সহ সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।


Side banner
Link copied!