• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

৮৯৯ জন বীরমুক্তিযোদ্ধাকে মসিকের সংবর্ধনা অনুষ্ঠিত


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩, ০৮:৩৭ পিএম
৮৯৯ জন বীরমুক্তিযোদ্ধাকে মসিকের সংবর্ধনা অনুষ্ঠিত
ছবি - সংগৃহীত

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ৯শত বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) কর্তৃপক্ষ। সোমবার দুপুরে নগরীর টাউন হলে এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু।

অনুষ্ঠানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিটি কর্পোরেশন এলাকায় বসবাসরত ৮৯৯ জন বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

এছাড়াও  বক্তব্য রাখেন সংবর্ধনা অনুষ্ঠানে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, সচিব অন্নপূর্ণা দেবনাথ, প্যানেল মেয়র ও অন্যান্য কাউন্সিলরবৃন্দ, ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতির পিপি কবির উদ্দিন ভূইয়া, সাবেক জেলা কমান্ডার সেলিম সাজ্জাদ ও মোঃ আব্দুর রব, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক নূরুল আমিন কালাম, ময়মনসিংহ সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি সৈয়দ রফিকুজ্জামান, ময়মনসিংহ মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সদস্য সচিব সেলিম সরকার, সাবেক উপজেলা কমান্ডার আবুল কামাম আজাদ ও মোঃ খালেক শিকদার, রেলওয়ে প্রাতিষ্ঠানিক কমান্ডার মোজাম্মেল হক প্রমুখ।
 


Side banner
Link copied!