• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

নওগাঁয় জাকের পার্টির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩, ০৭:১২ পিএম
নওগাঁয় জাকের পার্টির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ছবি - সংগৃহীত

নওগাঁর মান্দায় ঈদ-এ মিলাদুন্নবী (সা.) ও জাকের পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার গণেশপুর গ্রামের মরহুম ইদ্রিস আলী টকির বাসভবনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময়  নওগাঁ জেলা জাকের পার্টির সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাদলের সঞ্চালনায় এবং মান্দা উপজেলা জাকের পার্টির সভাপতি জহুরুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা জাকের পার্টির সভাপতি দেলোয়ার হোসেন (ডবলু)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক আলাল হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক রবি রায়হান, জয়পুরহাট জেলা ছাত্র ফ্রন্টের সভাপতি ইউসুফ আলী, নওগাঁ জেলা যুব ফ্রন্টের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, মান্দা উপজেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক ময়েন উদ্দিন এবং সদস্য আজিবর রহমান প্রমূখ। এসময় নওগাঁ জেলা ও উপজেলা জাকের পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শেষে মরহুম ইদ্রিস আলী টকি’র কবর জিয়ারত ও জাকের পার্টির প্রয়াত সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয় এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাকের পার্টির কার্যক্রম গতিশীল করতে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়।


Side banner
Link copied!