• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পাবনায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৪, ১০:১৩ পিএম
পাবনায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
ছবি - সংগৃহীত

পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে চামেলী বেগম (৫০) নামের সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার চালকসহ গুরুতর আহত হয়েছেন আরও চারজন।রোববার (১৪ জানুয়ারি) দুপুরে উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের রাংগালিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চামেলী বেগম সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার শাহজাদপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।প্রত্যক্ষদর্শীরা জানান, টেবুনিয়া-বাঘাবাড়ি সড়কের রাংগালিয়া গ্রামে ফরিদপুরগামী একটি সিএনজিচালিত অটোরিকশা অপর একটি অটোরিকশাকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ওই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী চামেলী বেগম ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে চালকসহ আরও চার যাত্রী মারাত্মকভাবে আহত হন। মুমূর্ষু অবস্থায় এসব যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক ও অটোরিকশাটিকে থানায় নিয়ে যায়।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। 


Side banner
Link copied!