• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ঘুসের ৮০ হাজার টাকাসহ সরকারি কর্মকর্তা আটক


FavIcon
অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) :
প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৭:০৬ পিএম
ঘুসের ৮০ হাজার টাকাসহ সরকারি কর্মকর্তা আটক
ঘুসের ৮০ হাজার টাকাসহ সরকারি কর্মকর্তা আটক

দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর কার্যালয়ের উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমানকে ঘুসের ৮০ হাজার টাকাসহ আটক করেছে জেলার সমন্বিত দুর্নীতি দমন কমিশনের (দুদক) একটি টিম।

বুধবার (২৫ মে) বিকেলে দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গায় অফিসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন দুদকের উপ-পরিচালক আহসানুল কবির পলাশ।
জেলা দুদক সূত্র জানায়, গত ২৫ এপ্রিল চিরিরবন্দর উপজেলার আমবাড়ীতে অবস্থিত ইশান এগ্রো অ্যান্ড ফুডের জ্যেষ্ঠ নির্বাহী মো. রাশেদুজ্জামান রাসেল দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে লাইসেন্স নবায়ন করতে যান। তখন উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমান লাইসেন্স নবায়নের জন্য ৮০ হাজার টাকা ঘুস দাবি করেন। তিনি ২৭ এপ্রিল রাশেদুজ্জামান রাসেলকে টাকা ও কাগজপত্রসহ আসতে বলেন।
পরে টাকা না দেওয়ায় রাসেলকে ফোন করে জানান, মিলের ইশতিয়াক আহমেদ ও ম্যানেজার আশরাফুলের নামে মামলা প্রক্রিয়াধীন। মামলা থেকে রেহাই পেতে সোমবার (২৩ মে) টাকাসহ তিনি অফিসে আসতে বলেন।

২৩ মে সকালে রাশেদুজ্জামান রাসেল কাগজপত্র নিয়ে গেলে তার সঙ্গে খারাপ ব্যবহার করে কাগজপত্র ফেরত দেন মোস্তাফিজুর। পরে রাসেল দিনাজপুর সমন্বিত জেলা দুদক কার্যালয়ে অভিযোগ করেন। পরে বুধবার দুপুরে ঘুসের ৮০ হাজার টাকাসহ কাগজপত্র নিয়ে ফের মোস্তাফিজুরের কাছে যান রাসেল। এ সময় ঘুসের টাকাসহ তাকে হাতেনাতে ধরে দুদক টিম।
আটকের বিষয়টি নিশ্চিত করে দুদকের উপ-পরিচালক আহসানুল কবির পলাশ জানান, মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।


Side banner
Link copied!