• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

স্পিকারের সঙ্গে নবনির্বাচিত বিপিজেএ কমিটির সাক্ষাৎ


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২, ০৯:১৭ পিএম
স্পিকারের সঙ্গে নবনির্বাচিত বিপিজেএ কমিটির সাক্ষাৎ
ছবি: সংগৃহীত

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির সঙ্গে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ তার কার্যালয়ে সাক্ষাৎ করেন।

সাক্ষাতকালে তারা গণমাধ্যম ও বিপিজেএ নির্বাচনসহ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন।

স্পিকার নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, বিদায়ী কমিটি ও নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে একসঙ্গে কাজ করতে হবে।

তিনি বলেন, সংসদ বিটকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার বিকল্প নেই। এ সময় তিনি সুন্দরভাবে বিতর্কের ঊর্ধ্বে বিপিজেএ নির্বাচন-২০২২ অনুষ্ঠানের আয়োজন করায় প্রধান নির্বাচন কমিশনার ও গণসংযোগ শাখার পরিচালক মো. তারিক মাহমুদসহ নির্বাচন কমিশনের সব সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, করোনাকালেও বিদায়ী কমিটির সাংবাদিক নেতৃবৃন্দ খুবই সক্রিয়ভাবে কাজ করেছেন। এ সময় তিনি সাংবাদিকদের চাহিদা অনুযায়ী প্রশিক্ষণ প্রদানের ওপর গুরুত্বারোপ করেন।

ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে গঠিত নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

এ সময় বিদায়ী কমিটির সভাপতি উত্তম চক্রবর্তী, সাধারণ সম্পাদক কামরান রেজা, নবনির্বাচিত কমিটির সভাপতি হারুন আল রশীদ, সাধারণ সম্পাদক নাফিজা দৌলাসহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Side banner

মিডিয়া বিভাগের আরো খবর

Link copied!