• ঢাকা
  • শুক্রবার, ০১ জুলাই, ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

৫০ কোটি টাকার লটারি জিতলেন বাংলাদেশি


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: জুন ৪, ২০২২, ০৯:৫২ পিএম
৫০ কোটি টাকার লটারি জিতলেন বাংলাদেশি
ছবি: সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতে ২০ মিলিয়ন দিরহাম লটারি জিতলেন বাংলাদেশি প্রবাসী আরিফ খান। বাংলাদেশি টাকায় তিনি প্রায় ৫০ কোটি টাকা জিতেছেন। আমিরাতের শারজাহতে তিনি ‘মাইটি টোয়েন্টি মিলিয়ন’ র‍্যাফেল ড্র টিকিট কিনেছিলেন। আর তাতেই কপাল খুললো তার। এ খবর দিয়েছে খালিজ টাইমস।

খবরে বলা হয়েছে, এতো টাকা জিতলেও তা দিয়ে নিজের জীবন রাতারাতি বদলে ফেলতে চান না আরিফ খান। খালিজ টাইমসকে তিনি বলেন,  টাকা ভয়ংকর জিনিস, তাই এই অর্থ অন্যদের সাহায্য করতেই ব্যয় করতে চান। তাকে প্রশ্ন করা হয়, তিনি জানেন কিনা ২০ মিলিয়ন দিরহামে বাংলাদেশে কতো টাকা হয়। তিনি কিছুক্ষণ হিসেব করে হাল ছেড়ে দেন। বলেন, আমি আমার ভাগ্য পরীক্ষা করে দেখছিলাম। এর আগে আমি কখনোই লটারির টিকিট কিনিনি।
এখনো ২০ মিলিয়ন দিরহাম জেতার বিষয়টিই মাথা থেকে সরছে না। ২০ মিলিয়ন দিরহাম দিয়ে কী করবো তাও জানি না। 
তিনি আরও বলেন, আমার আসলে কোনো পরিকল্পনা নেই। আমি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে বিগ টিকিটের প্রচার দেখেছি এবং আগ্রহী হয়েছি। আমি আগে কখনো আমার ভাগ্য পরীক্ষা করিনি। আমি ১২ বছর যাবৎ সৌদি আরবে কাজ করেছি। আমার ব্যবসা সেখানে নেমে গিয়েছিল। কিন্তু এখন সব ঠিক আছে। আমার দুই সন্তান, আমার স্ত্রী এবং আমার বাবা-মা রয়েছেন। আমার ভাই আমিরাতে একটি দোকান চালায়। আমরা একটি সুখী পরিবার। আমি এই অর্থ অন্যদের সাহায্য করার জন্য ব্যয় করতে চাই। টাকা পৃথিবীর সবচেয়ে ভয়ংকর জিনিস। তাই, আমি এই অর্থ নিজেকে পরিবর্তন করতে ব্যবহার করতে চাই না।
আরিফ খান বাংলাদেশের ঢাকার বাসিন্দা। সৌদি আরবে দীর্ঘ প্রবাসজীবন কাটিয়ে বর্তমানে ৪ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে বসবাস করছেন।



Side banner