• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সাংবাদিকদের উদ্দেশ্য করেই ক্ষোভ প্রকাশ করলেন লিটন


FavIcon
স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: মে ৬, ২০২৩, ১১:৪৫ পিএম
সাংবাদিকদের উদ্দেশ্য করেই ক্ষোভ প্রকাশ করলেন লিটন
ছবি - সংগৃহীত

চলতি আইপিএলে প্রথমবার খেলতে গিয়েছিলেন লিটন দাস। তবে পারিবারিক কারণ দেখিয়ে আইপিএলের মাঝপথে দেশে ফিরে এসেছিলেন তিনি। এরপর আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে ইংল্যান্ডে পাড়ি জমান দেশসেরা এই ব্যাটার।

এদিকে লিটন দেশে ফিরে আসার পর থেকে ভক্তদের মাঝে নানান রকম কথা রটেছে, কেন তিনি আইপিএল ছেড়েছেন। এসব আলোচনার মধ্যেই দেশের একটি সংবাদমাধ্যমে মেডিকেল ইমার্জেন্সি নয়, বউয়ের টানে আইপিএল ছেড়েছিলেন লিটন!
এসব ঘটনা নিয়ে এতদিন একপ্রকার চুপই ছিলেন লিটন। কিন্তু শেষ পর্যন্ত আর চুপ থাকতে পারেননি তিনি। সাংবাদিকদের কড়া জবাব দিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। মূলত সাংবাদিকদের উদ্দেশ্য করেই ক্ষোভ প্রকাশ করেছেন লিটন।

শনিবার (৬ মে) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটা ছবি শেয়ার করেন টাইগার উইকেটকিপার ব্যাটার লিটন। ছবিতে দেখা যাচ্ছে, একটি ক্যাপশন লেখা রয়েছে- মেডিকেল ইমার্জেন্সি নয়, বউয়ের টানে আইপিএল ছেড়েছিলেন লিটন!

লিটন ক্যাপশনে লিখেছেন, ‘প্রিয় সাংবাদিক, আপনাদের ওপর পূর্ণ সম্মান রেখেই বলছি- আপনারা দয়া করে কোনো কিছু নিশ্চিত না হয়ে শুধুমাত্র কল্পনার জগতে বাস করে নিউজ করবেন না। এই খবরটি পুরোপুরি বানোয়াট! মানুষের ব্যক্তিগত জীবনকে সামান্য কিছু টিআরপি'র জন্য সবার সামনে হাস্যকরভাবে তুলে ধরবেন না। দিন শেষে আপনারা হলুদ সাংবাদিকতা থেকে দয়া করে দূরে থাকুন এবং সুস্থ মন মানসিকতার হয়ে সুন্দর এবং সত্য খবর মানু্ষের সামনে তুলে ধরুন।

এর আগে, ঘরের মাঠে আইরিশদের বিপক্ষে টেস্ট ম্যাচ থাকায় টুর্নামেন্টের শুরু থেকে খেলার অনুমতি পাননি লিটন। তাই জাতীয় দলের দায়িত্ব শেষ করে ভারতে উড়াল দেন এই ব্যাটার। তবে কলকাতা নাইট রাইডার্স শিবিরে যোগ দিয়ে পাঁচ ম্যাচের মধ্যে মাত্র এক ম্যাচে সুযোগ পান বাংলাদেশি তারকা এই ওপেনার।

গত ২০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে আইপিএলে অভিষেক হয় তার। তবে দলে সুযোগ পেলেও কিছুই করতে পারেননি লিটন। ব্যাট করতে নেমে প্রথম বলেই চার মারেন। এরপরই আড়াআড়ি শট খেলতে গিয়ে প্যাভিলিয়নে ফিরেন তিনি। উইকেট-কিপিংয়ের সময়েও একটি সহজ ক্যাচ ও দুটি স্ট্যাম্পিং মিস করেন তিনি।


Side banner
Link copied!