• ঢাকা
  • সোমবার, ০৮ আগস্ট, ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯

অভিষেকে শূন্য হাতেই ফিরলেন মাহমুদুল জয়


FavIcon
স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০৩:১২ পিএম
অভিষেকে শূন্য হাতেই ফিরলেন মাহমুদুল জয়
অভিষেকে শূন্য হাতেই ফিরলেন মাহমুদুল জয়

উদ্বোধনী জুটি বদলেও ভাগ্য বদলালো না বাংলাদেশ দলের। যেনো শুরুতেই উইকেট হারানোর বৃত্তে আটকা পড়ে গেছে টাইগাররা। চট্টগ্রামের পর ঢাকা টেস্টেও স্কোরবোর্ডে এক রান তুলতেই সাজঘরে ফিরে গেছেন তরুণ ওপেনার মাহমুদুল হাসান জয়।

বাংলাদেশের ৯৯তম ক্রিকেটার হিসেবে টেস্ট ক্রিকেটে খেলতে নেমেছিলেন জয়। ফিল্ডিংয়ে তার হাতে যায়নি কোনো ক্যাচ। এবার ব্যাটিংয়ে নেমেও খালি হাতেই ফিরতে হয়েছে তাকে। ইনিংসের তৃতীয় ওভারে প্রথম স্লিপে ক্যাচ দিয়ে সাত বলে শূন্য রানে আউট হয়েছেন জয়।পাকিস্তানের ৩০০ রানের জবাবে সাদমান ইসলাম অনিকের সঙ্গে ওপেনিংয়ে পাঠানো হয়েছিল জয়কে। শাহিন শাহ আফ্রিদির করা প্রথম ওভারটি পুরোটা মেইডেন খেলেন সাদমান। পরের ওভার থেকে স্পিন আক্রমণের দিকে আগায় পাকিস্তান।

নৌমান আলির করা ইনিংসের দ্বিতীয় ওভারটি কাটিয়ে দিতে তেমন সমস্যা হয়নি জয়ের। সাজিদ খানের করা পরের চতুর্থ বলে এক রান নিয়ে বাংলাদেশের ইনিংস শুরু করেন সাদমান। কিন্তু পরের বলেই অফস্ট্যাম্পের বাইরের ডেলিভারি আউটসাইড হয়ে প্রথম স্লিপে ধরা পড়েন অভিষিক্ত।

ফলে রানের খাতা খোলার আগেই শেষ হয়ে যায় ২১ বছর বয়সী এ তরুণ অভিষেক ইনিংস। তিন নম্বরে ব্যাট করতে নেমেছেন নাজমুল হোসেন শান্ত।



Side banner