• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

ফুলবাড়ীতে ব্যতিক্রমভাবে রামকৃষ্ণ সেবাশ্রমের শীতবস্ত্র বিতরণ


FavIcon
অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) :
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩, ০৮:৫৩ পিএম
ফুলবাড়ীতে ব্যতিক্রমভাবে রামকৃষ্ণ সেবাশ্রমের শীতবস্ত্র বিতরণ
ছবি - সংগৃহীত

একটি মন্দির কক্ষে রাখা আছে প্রায় দুই শতাধিক শীতের উষ্ণ কাপড়। যার শরীরে যে উষ্ণ কাপড়টি আসছে, সে সেটি নিয়েই বেড়িয়ে আসছেন। কেউ কেউ সেখানেই পরে চলে যাচ্ছেন। শনিবার (২১ জানুয়ারি) সকাল ১১ টায় এমনি এক ব্যতিক্রম দৃশ্য দেখা মিলে দিনাজপুরের ফুলবাড়ীর সুজাপুরস্থ রামকৃষ্ণ সেবাশ্রমে।

সরেজমিনে দেখা যায়, রামকৃষ্ণ সেবাশ্রম কমিটির উদ্যোগে সেখানের একটি মন্দির কক্ষে রাখা হয়েছে প্রায় দুই শতাধিক উষ্ণ কাপড়। সেখানে রিকশা-ভ্যানচালক, দিনমজুরসহ এলাকার দুস্থ ও অসহায় মানুষ গিয়ে পছন্দমতো যার শরীরে যে কাপড়টি হচ্ছে সেটি নিয়ে কিংবা পরে বেরিয়ে আসছেন। ব্যতিক্রমভাবে এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এসময় ফুলবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি প্রধান শিক্ষক সঞ্জয় কুমার চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক রতন চক্রবর্ত্তী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রবীর দত্ত, সাংগঠনিক সম্পাদক পার্থ সারথী সরকার, দফতর সম্পাদক রিগান দাস, প্রভাষক রিপন চন্দ্র দাস, সহকারী শিক্ষক সঞ্জীব কুমার চক্রবর্ত্তী, ফুলবাড়ী প্রেসক্লাবের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক দৈনিক দেশ মার যুগ্ম বার্তা সম্পাদক প্লাবন শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।
 
ফুলবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি প্রধান শিক্ষক সঞ্জয় কুমার চক্রবর্ত্তী ও সাধারণ সম্পাদক রতন চক্রবর্ত্তী বলেন, রামকৃষ্ণ সেবাশ্রম বিভিন্ন মানবিক কর্মকা- চালিয়ে আসছে। সে ধারাবাহিকতায় এলাকার দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ। যার যা পছন্দ হয়েছে নিজেরাই বেছে নিয়ে গেছেন। প্রায় দুইশতাধিক মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। 
 



Side banner