• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেল-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: মার্চ ২, ২০২৩, ১১:৩৫ এএম
মোটরসাইকেল-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই
ছবি - সংগৃহীত

যশোরের মনিরামপুর উপজেলায় মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। 

নিহত দুই তরুণের একজন হলেন খুলনার ডুমুরিয়া উপজেলার নরদিয়া গ্রামের মাসুদুর ওরফে রানা (২৫)। আরেকজনের (২৪) নাম তাৎক্ষণিক জানা যায়নি। এ সময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী রাকিব মোড়ল (২১) গুরুতর আহত হয়েছেন। তিনি ডুমুরিয়া উপজেলার নরদিয়া গ্রামের বাসিন্দা।

মনিরামপুর থানার পুলিশ সূত্র জানায়, গতকাল বুধবার রাতে একটি মোটরসাইকেলে করে তিন তরুণ খুলনার ডুমুরিয়া উপজেলার নরদিয়া গ্রাম থেকে যশোর-চুকনগর আঞ্চলিক মহাসড়ক দিয়ে যশোরের দিকে যাচ্ছিলেন। রাত ১১টা ২০ মিনিটের দিকে তাঁরা মনিরামপুর সরকারি কলেজের পাশে ফাঁকা জায়গা হাজরাকাঠি এলাকায় পৌঁছায়। এ সময় যশোর থেকে মনিরামপুরগামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। 
এতে মোটরসাইকেলে থাকা মাসুদুর রহমান ওরফে রানা এবং অজ্ঞাতনামা তরুণ ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাঁদের লাশ উদ্ধার করে। আহত রাকিব মোড়লকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাঁকে যশোরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. মনিরুজ্জামান বলেন, মোটরসাইকেলের সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। তাঁদের লাশ হাসপাতালে রাখা আছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


Side banner
Link copied!