• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকারের উন্নয়ন প্রচারপত্র বিলি করেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম.এ কুদ্দুস


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: মে ২৫, ২০২৩, ১১:২১ পিএম
সরকারের উন্নয়ন প্রচারপত্র বিলি করেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম.এ কুদ্দুস
ছবি: সংগৃহীত

মতলব দক্ষিণ উপজেলার সদরের মতলব বাজারে বর্তমান আওয়ামী লীগ সরকারের বাস্তবায়িত প্রকল্প সমূহের লিফলেট সর্বসাধারণের মাঝে বিতরণ করেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। আজ ২৫ মে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত মতলব বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের দোকান মালিক কর্মচারী এবং পথচারীদের মাঝে এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ শেষে স্থানীয় রিক্সা স্ট্যান্ডে দলীয় কার্যালয়ের সামনে পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার সারাদেশে যে সব উন্নয়নমূলক কাজ করেছে বিগত কোন সরকার এ ধরনের উন্নয়নমূলক কাজ করতে পারেনি। দেশের এমন কোন সেক্টর নেই, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিশেষ করে, পদ্মা সেতু, মেট্টোরেল নির্মান, বঙ্গবন্ধু স্যাটেলাইট, মডেল মসজিদ নির্মান, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, জেলে ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ, উপবৃত্তি প্রদান, কমিউনিটি ক্লিনিকসহ অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে এগিয়ে আসতে হবে। এ সময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী। তবে দল থেকে যাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা তুলে দিবেন আমরা সবাই তার পক্ষেই কাজ করবো। 

এ সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা দুলাল সরকার, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ আজিজ বাবুল, মতলব পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বাদল, সুলতানাবাদ ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক খোকন সরকার, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।


Side banner
Link copied!