• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মানিকগঞ্জে চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৩, ০৩:১২ পিএম
মানিকগঞ্জে চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার
ছবি - সংগৃহীত

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় অভিযান পরিচালনা করে চুরি যাওয়া বেশ কয়েকটি পাওয়ার টিলার জব্দ করেছে পুলিশ। এ সময় চুরির অভিযোগে আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়।
আজ বুধবার (২৩ আগস্ট) সকালে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান সাটুরিয়া থানায় এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলো, সাটুরিয়ার হরগজ নদীর উত্তর পার গ্রামের মো: রুবেল হোসেন (৩৫), মো: শরীফুল ইসলাম (২৯), রাজু মিয়া (২৬), মো: রাজীব হোসেন (৩০), কামতার কমর দেওয়ান (৩৪) ও ঢাকা জেলার ধামরাই উপজেলার নগৎনগর গ্রামের আব্দুল লতিফ (৫০)।
প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান জানান, মানিকগঞ্জের বিভিন্নস্থানে কৃষকদের পাওয়ার টিলার এবং জমিতে পানি দেওয়ার পাম্প ও জেনারেটর চুরির অভিযোগ আসার পর আমরা গোপনে খবর নিচ্ছিলাম কারা এগুলো ঘটাচ্ছে। গত ২২ তারিখে এরকম অভিযোগ আসার পর মামলা নিয়ে অভিযান পরিচালনা করে আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। এবং  পাওয়ার টিলার ৬টি, ২ টি পুরাতন জেনারেটর যাহার প্রতিটির সাথে ১টি স্যালো মেশিন সংযুক্ত, পানির পাম্পসহ ৩টি স্যালো মেশিন ও পুরাতন ৬টি স্যালো মেশিন জব্দ করা হয়। যাহার আনুমানিক মূল্য ১৪ লক্ষ ৯৩ হাজার টাকা। গ্রেফতারকৃতরা এ চুরির সাথে জড়িত বলে স্বীকার করেছে। বিভিন্ন স্থান থেকে চুরি করে তারা এ মালামাল ধামরাইতে নিয়ে বিক্রি করতো।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানায়, অভিযান অব্যাহত রয়েছে। উদ্ধারকৃত মালামাল যাচাই বাছাই শেষে প্রকৃত কৃষকদের নিকট হস্তান্তর করা হবে।


Side banner
Link copied!