• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

মতলবে বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৭:৪১ পিএম
মতলবে বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান
ছবি: সংগৃহীত

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেন , শিক্ষার পাশাপাশি খেলাধুলায় মনোযোগি হতে হবে। আজকের শিশুরাই আগামী দিনের কর্নধার। তোমরাই একদিন উচ্চ শিক্ষা গ্রহণ করে রাষ্ট্রের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে আধিষ্ঠিত হবে। দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার মানোন্নয়নে তিনি সারাদেশে কাজ করছেন। তিনি আরো বলেন, ২০১৮ সালের নির্বাচনে জয়লাভ করার পর বৃহত্তর মতলব উপজেলাকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহে রোধে কাজ করেছি। ভবিষ্যতে মাদক,বাল্যবিবাহ ও ইভটিজিং রোধে কাজ করবো। 

আজ ১৭ সেপ্টেম্বর রবিবার বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আল মাহমুদের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোকন চন্দ্র শীলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ রিপন বালা, মতলব বিআরডিবি চেয়ারম্যান মোহাম্মদ মোফাজ্জল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, সাবেক ছাত্রলীগ নেতা প্রভাষক মুসলিম সরকার মিশু, থানা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা, মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার,মতলব পৌরসভার প্যানেল মেয়র মামুন চৌধুরী বুলবুল, ৭নং ওয়ার্ড কাউন্সিলর পিন্টু সাহা, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম প্রধান, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউছার আলম পান্না প্রমুখ। 

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ বিশেষ অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবকবৃন্দ, সুধীজন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং মতলব প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


Side banner
Link copied!