• ঢাকা
  • সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শরীয়তপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ পালিত


FavIcon
নুরুজ্জামান শেখ, শরীয়তপুরঃ
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ১২:২৫ পিএম
শরীয়তপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ পালিত
ছবি - সংগৃহীত

"সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার" এ প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ পালিত হয়। র‍্যালী, আলোচনা সভা, অংশীজন সমাবেশ ও উন্নয়ন মেলার প্রদর্শনীর মধ্য দিয়ে রবিবার(১৭ সেপ্টেম্বর) সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের সহযোগিতায় এ জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ পালিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র-এর সভাপতিত্বে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ফারুক আহমেদ তালুকদার, পালং মডেল থানা ওসি মেজবাহ উদ্দিন আহমাদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সামিনা ইয়াসমিন। এছাড়া সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, সাংবাদিক, ইউপি সচিব ও গ্রাম পুলিশ প্রমূখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় ইকবাল হোসেন অপু বলেন, বর্তমান সরকার সকল দিক দিয়ে উন্নয়ন করেছেন। বঙ্গবন্ধু যেভাবে সাধারণ মানুষের কথা ভেবেছেন, তার-ই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী সাধারণ মানুষের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃদুগ্ধ ভাতা, গর্ভবতী ভাতা  ইত্যাদির ব্যবস্থা করেছেন। দেশ উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি যেমন আমাদের কথা ভাবেন, আমাদেরকেও তার কথা ভেবে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।
 


Side banner
Link copied!