• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ডিবি কার্যালয়ে চিত্রনায়ক শাকিব খান


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩, ০৫:০৪ পিএম
ডিবি কার্যালয়ে চিত্রনায়ক শাকিব খান
ছবি - সংগৃহীত

রহমত উল্লাহ নামে এক কথিত প্রযোজকের বিরুদ্ধে মামলা করার জন্য গতকাল (শনিবার) রাতে রাজধানীর গুলশান থানায় গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে থানা শাকিব খানের অভিযোগ গ্রহণ করেনি।
এই পরিস্থিতির মধ্যে শাকিব খান এবার গেলেন মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে। সেখানে তিনি ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করেছেন বলে জানা গেছে।

রোববার (১৯ মার্চ) দুপুরে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে শাকিব যান বলে একটি সূত্র নিশ্চিত করেছে।
সূত্রটি জানায়, নায়ক শাকিব খান বিভিন্ন বিষয়ে ডিবির কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেছেন। এ ছাড়া কথিত ওই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগও ডিবিকে জানায় শাকিব খান।
সম্প্রতি শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন ধরনের অনিয়মের অভিযোগ এনে শিল্পী সমিতিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট বেশ কয়েকটি সমিতিতে লিখিত অভিযোগ জমা দেন ‘অপারেশন অগ্নিপথ’ ছবির অন্যতম প্রযোজক রহমত উল্লাহ। গত বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে বিষয়টি নিয়ে মীমাংসার জন্য এক টেবিলে বসে দুই পক্ষ। শাকিব মীমাংসা চাইলেও অনড় অবস্থানে রয়েছেন সেই প্রযোজক।
আশিকুর রহমানের পরিচালনায় ‘অপারেশন অগ্নিপথ’ ছবিতে শাকিবের বিপরীতে নায়িকা ছিলেন নবাগত সিবা আলী খান। ওই সময় ছবিটির টিজার অন্তর্জালে বেশ ঝড় তোলে। ছবিটি ঘিরে ভক্ত-দর্শকের আলাদা উন্মাদনা থাকলেও পরে আর আলোর মুখ দেখেনি।


Side banner
Link copied!