• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সাকিবকে বিপিএলের সিইও হওয়ার আমন্ত্রণ বিসিবির


FavIcon
স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩, ০৭:০১ পিএম
সাকিবকে বিপিএলের সিইও হওয়ার আমন্ত্রণ বিসিবির
ছবি - সংগৃহীত

‘আমি বিপিএলের সিইও (প্রধান নির্বাহী) হলে এক থেকে দুই মাসে সব ঠিক করে দিতাম’-টুর্নামেন্টের অনিয়ম ও অব্যবস্থাপনা আর মান নিয়ে চরম অসন্তুষ্ট দেশসেরা তারকা সাকিব আল হাসানের অমন মন্তব্যে তোলপাড় সারা দেশে।
সাকিবের সঙ্গে সুর মিলিয়ে কথা বলেছেন দেশের ক্রিকেট ইতিহাসের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও। এই দুই দেশবরেণ্য ক্রিকেটার যখন বিপিএলের মান নিয়ে অসন্তোষ প্রকাশ করেন এবং বিপিএলকে উন্নত করার জোর তাগিদ দেন, তখন বুঝতে বাকি থাকে না, সত্যিই বিপিএলের মান অনেক নিচে চলে গেছে।
সাকিব ও মাশরাফির বক্তব্য কিভাবে নিচ্ছে বিসিবি? কাল বৃহস্পতিবার জবাবে দু’চার কথায় প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। বলেছিলেন, সাকিব কোন প্রেক্ষাপটে অমন মন্তব্য করেছেন, তা আগে জানতে হবে। আর বোর্ডের সীমাবদ্ধতার কথা সম্ভবত জানেন না সাকিব। তাহলে হয়তো এভাবে বলতেন না।
বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল আর সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক আজ সাকিবের মন্তব্য নিয়ে আরও প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। শুক্রবার সিলেট স্ট্রাইকার্স আর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ম্যাচ শেষে শেরে বাংলায় সাংবাদিকদের সঙ্গে আলাপে বিপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান শেখ সোহেল জানান, তারা সাকিবের বক্তব্যকে স্বাগত জানিয়েছেন।
তার ভাষায়, সাকিব যদি খেলা ছেড়ে আগামী বছর বিপিএলে কাজ করতে চান, তাহলে আমাদের সিইও হিসেবে কাজ করতে পারেন। আমরা তাকে স্বাগত জানাবো।


Side banner
Link copied!