• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

৭ ম্যাচে তৃতীয় হ্যাটট্রিক রোনালদোর


FavIcon
স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: মে ৫, ২০২৪, ১২:২৫ পিএম
৭ ম্যাচে তৃতীয় হ্যাটট্রিক রোনালদোর

আল-নাসরের জার্সিতে রীতিমত ইতিহাস লিখছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। আগের ম্যাচে জোড়া গোল করে দলকে ফাইনালে তুলেছিলেন। এবার সৌদি প্রো লিগেও গড়লেন নতুন মাইলফলক। রোনালদোর হ্যাটট্রিকে জয় পেয়েছে আল-নাসর। সর্বশেষ ৭ ম্যাচের তিনটিতেই হ্যাটট্রিক করেছেন সি’আর সেভেন।
রোববার (৫ মে) কিং সৌদ বিশ্ববিদ্যালয়ের আল-আউয়াল পার্কে আল-ওয়েহদাকে ৬-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে গ্লোবাল ওয়ানরা। পর্তুগিজ তারকার হ্যাটট্রিকের দিনে একটি করে গোল করেছেন ওটাভিও এডমিলসন, সাদিও মানে ও মোহাম্মেদ আল-ফাতিল।

ম্যাচজুড়ে দাপট নিয়ে লড়ে নাসর। প্রথমার্ধে জোড়া আঘাত হানেন পর্তুগিজ সুপারস্টার রোনালদো। ম্যাচের পঞ্চম ও ১২তম মিনিটে প্রতিপক্ষের জাল খুঁজে নেন সি’আর সেভেন।

এরপর ম্যাচের ১৮তম মিনিটে ওটাভিও ও ৪৫তম মিনিটে সাদিও মানের গোলে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় গ্লোবাল ওয়ান।

বিরতি থেকে ফিরে নিজের হ্যাটট্রিক আদায় করেন রোনালদো। আল-নাসরের জার্সিতে সবমিলিয়ে রোনালদোর ষষ্ঠ হ্যাটট্রিক এটি। এ ছাড়া ক্যারিয়ারে এটি তার ৬৬তম হ্যাটট্রিক। এর মধ্যে ৩০টি বয়স ৩০ হওয়ার আগে আর ৩০-এ পা রাখার পর করলেন ৩৬টি।

চলতি মৌসুমে সৌদি প্রো লিগে ২৭ ম্যাচে ৩২ গোল করে সর্বোচ্চ স্কোরারের শীর্ষস্থান আরও মজবুত করলেন ৩৯ বছর বয়সী এই ফুটবলার। আর সব প্রতিযোগিতা মিলিয়ে ৪০ ম্যাচে রোনালদোর গোল দাঁড়াল ৪০টি।

ম্যাচের ৮৮তম মিনিটে আল ওয়েহদা জালে বল জড়ান আল-ফাতিল। আর তাতে জয় নিশ্চিত হয় নাসরের।

এই জয়ে ৩০ ম্যাচে ২৪ জয় ও দুই ড্রয়ে ৭৪ পয়েন্টে দুইয়ে আল-নাস্‌র। এক ম্যাচ কম খেলে ৯ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে আল-হিলাল।


Side banner
Link copied!