• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মতলবের নারায়নপুরে জেলেদের মাঝে চাল বিতরণ


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩, ০৮:২৫ পিএম
মতলবের নারায়নপুরে জেলেদের মাঝে চাল বিতরণ
ছবি: সংগৃহীত

মৎস অধিদপ্তরের অর্থায়নে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৪নংনারায়ণপুর ইউনিয়নে ইলিশ রক্ষায় ৫৩৪ জন কার্ডধারী সুবিদাভোগী জেলেদের মাঝে ৪০ কেজি করে চাউল বিতরন করা হয়েছে।  

 

গত ২৩ মার্চ বৃহস্পতিবার দুপুরে উপজেলার ৪নং নারায়রপুর ইউনিয়নের অস্থায়ী কার্য্যলয় সংলগ্ন,পয়ালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ চাউল বিতরন করা হয় ।  

 

বিতরনকালে পরিষদ চেয়ারম্যান জহিরুল মোস্তফা তালুকদার বলেন, নদীতে চার মাছ ইলিশ ধরা বন্ধ থাকায় সরকার থেকে জেলের চাল দিয়ে সহযোগীতা করা হচ্ছে। এছাড়াও জেলেদের স্বাবলম্ভী করার জন্য বিভিন্ন সময় উপকরণ বিতরণ করা হয়। এই সরকার জেলেদের সার্বিক সহযোগীতা করে আসছে। 

 

ইউনিয়নের চারটভাঙ্গা গ্রামের কার্ডধারী জেলে ক্ষুদিরাম জানান,সরকারের দেওয়া চাল পেয়ে আমি অত্যন্ত খুশী। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তার ভাষায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা শাখাওয়াত হোসেন, ট্যাগ অফিসার উপজেলা সহকারী শিক্ষা অফিসার মজিবুর রহমান, ইউনিয়ন পরিষদ সচিব শ্যামল দাস,ইউডিসি নজরুল ইসলাম, ওয়ার্ড মেম্বার সাইজ উদ্দিন, রফিক মুন্সি, বারেক তালুকদার, নুর ইসলাম বেপারী, নজরুল ইসলাম তালুকদার, সংরক্ষিত মহিলা মেম্বার জাহানারা বেগম, নার্গিস আক্তার, নাসিমা আক্তার। ইউনিয়ন মৎস প্রতিনিধি নারায়ন চন্দ্র দাসসহ সুবিধাভোগী প্রমুখ।


Side banner
Link copied!