• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর, ২০২১, ২৪ অগ্রাহায়ণ ১৪২৮

চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দীককে দেখতে হাজার মানুষের ঢল


FavIcon
মীর মোঃ আমান মিয়া লুমান, ছাতক(সুনামগঞ্জ):
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১, ১০:৪৮ পিএম
চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দীককে দেখতে হাজার মানুষের ঢল
চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দীককে দেখতে হাজার মানুষের ঢল

সুনামগঞ্জের ছাতকের খুরমা দক্ষিন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দীক চিকিৎসা শেষে বাড়ীতে ফিরেছেন। গত বুধবার সন্ধ্যায় বাড়ীতে ফিরলে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে হাজারো মানুষ তাকে এক নজর দেখতে আসেন।
এ সময় সাবেক ইউপি সদস্য ছালিক মিয়ার সভাপতিত্বে ও অলিউর রহমান এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আবু বকর সিদ্দীক।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ইউপি সদস্য সুহেল আহমদ, হিরন মিয়া, মাসুক মিয়া, রহিদ আলী, সুনা মিয়া, সুমন আহমদ, সাবেক ইউপি সদস্য আখলু মিয়া, মোহাম্মদ নরুল ইসলাম, মুরুব্বী আলা উদ্দিন, ছামির আলী, রইছ উদ্দিন, সফিক উদ্দিন, নজরুল ইসলাম, লেছু মিয়া, কাপ্তান মিয়া, মুজিবুর রহমান, হাবিবুর রহমান, খেলু মিয়া, সুরুজ আলী, হাবিছ ইসলাম, মুশাদ আলী, সাইফুল ইসলাম, চুনু মিয়া, জুনুর আলী, খায়খালি, রাশিদ আলী, আনোয়ার আলী, জামাল উদ্দিন, রাকিম আলী, আনছর আলী, ফয়ছল আহমদ, রহিম আলী, আসির উদ্দিন, আজিজুর রহমান, বদর উদ্দিন, আবু তাহিদ, আব্দুল হামিদ, ফরিদ আলী, সিরাজ উদ্দীন, গিয়াস উদ্দিন, সাহাব উদ্দিন, জয়নাল আবেদির, আকরম আলী, তাজুল ইসলাম, আসক আলী, রফিকুল ইসলাম, লেহাজ উদ্দিন, সাইদুল ইসলাম, সাদিকুল ইসলাম, খইরুল ইসলাম, জুলহাস, আবুল হোসেন, আব্দুর রহমান, জমির উদ্দিন, আখলু মিয়া, সুরত মিয়া, মুকিত মিয়া, সমছু মিয়া, এলখাছুর রহমান, আবুল হোসেন, সুজন মিয়া, আশিক মিয়া, সামাদ মিয়া, ফয়জুল করিম, জয়নাল উদ্দিন, রশক আলী নয়ন, ফারুক আলী, নুরু মিয়া মিয়া, মহিম উদ্দিন, আব্দুল কাহার, আব্দুর রশিদ, আব্দুল বাহার, মহিবুল ইসলাম, আব্দুল হামিদ, জমির উদ্দিন, মফজ্জুল ইসলাম, নজর উদ্দিন, নাজিম, উদ্দিন, আরুফ উদ্দিন, ফজল উদ্দিন, আগুর মিয়া, আজর আলীসহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আবু বকর সিদ্দীক বলেন, আমার অসুস্থ্যতার খবর পেয়ে আপনারা সবাই জন্য দোয়া করেছেন। আমার খোঁজ খবর নিয়েছেন। আমি আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো বলেন, সুখে দু:খে ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করছি। জনপ্রতিনিধি হয়ে বৃহৎ পরিসরে মানুষের সেবা করার সুযোগ রয়েছে। তাই স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করবো। এতে তিনি সকলের দোয়া ও সর্বাত্বক সহযোগীতা কামনা করেন। এ সময় তিনি ইউনিয়ন বাসীর সেবক হয়ে কাজ করার দীঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর খুরমা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমাদানের জন্য ঢাকা যান আবু বকর সিদ্দীক। মনোনয়ন পত্র সংগ্রহ করে তিনি জমাও দিয়েছেন। 
গত বৃহস্পতিবার সন্ধ্যায় আবু বকর সিদ্দীক বুকে ব্যাথা অনুভব করলে ঢাকা হার্ট ফাউন্ডেশনে নেয়া হয়। পরবর্তীতে সেখান থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি হাসপাতালে) স্থানান্তর করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় তিনি বাড়ীতে ফিরলে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে হাজারো মানুষ তাকে এক নজর দেখতে আসেন।



Side banner