• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনীতে কেন এলেন না নুসরাত?


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২২, ১০:০৪ এএম
কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনীতে কেন এলেন না নুসরাত?
ছবি - সংগৃহীত

কলকাতা নেতাজি ইনডোর স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয় ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) উদ্বোধনী অনুষ্ঠানে বলি-টালির শত শত তারকা উপস্থিত থাকলেও অনুপস্থিত ছিলেন টালিপাড়ার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান।


বৃহস্পতিবার বিকেল ৪টায় শুরু হয় এ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পশ্চিমবঙ্গের নবনিযুক্ত রাজ্যপাল সিভি আনন্দ বোস, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিশেষ অতিথি ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি অনুষ্ঠানে অংশ নেন টালি-বলি তারকাও। সস্ত্রীক বিগ বি-সহ অনুষ্ঠানে দ্যুতি ছড়ান বলিউডের মহেশ ভাট, শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়, শত্রুঘ্না সিনহা, গায়ক অরিজিৎ সিং ও কুমার শানু।

উপস্থিত ছিলেন কলকাতার প্রথম সারির সব অভিনেতা, অভিনেত্রী ও পরিচালক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, দেব থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রুক্মিণী মৈত্র, মিমি চক্রবর্তী—কে নেই সেখানে! কিন্তু দেখা গেল না নুসরাতকে।

২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সবার অংশগ্রহণ নিশ্চিত করার জন্য আগেই সব সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজের শুটিং বন্ধ রাখার বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। তারপরও এ অনুষ্ঠানে অংশ নিতে পারেননি নুসরাত ও তার স্বামী অভিনেতা যশ দাশগুপ্ত।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন থেকে জানা যায়, দিল্লিতে সংসদের শীতকালীন অধিবেশনে ব্যস্ত থাকায় কলকাতার চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে পারেননি নুসরাত।

তবে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে না পারলেও সমাপনী অনুষ্ঠানে থাকবেন বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কথা দিয়েছেন এই টালি নায়িকা। আগামী ২৮ ডিসেম্বর পর্দা নামবে জমকালো এ চলচ্চিত্র উৎসবের।



Side banner