• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

ম্যানেজারের স্বামীর কাছে লাখ টাকা চাইলেন হিনা!


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২২, ০২:২০ পিএম
ম্যানেজারের স্বামীর কাছে লাখ টাকা চাইলেন হিনা!
ছবি - সংগৃহীত

ভারতীয় হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। প্রেমিক রকির সঙ্গে ব্রেকআপের পর আবারও আলোচনায় এসেছেন ম্যানেজারের স্বামীর কাছে লাখ টাকা দাবি করে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসে প্রকাশিত হওয়া এক প্রতিবেদন থেকে জানা যায়, তিনি তার ম্যানেজারের স্বামীর কাছে লাখ টাকা দাবি করেছেন। সম্প্রতি নেটদুনিয়ায় সে ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন  ‘ইয়ে রিসতা ক্যায়া কেহলতা হ্যায়’-এর জনপ্রিয় অভিনেত্রী। সেই বিয়ের অনুষ্ঠান ছিল তার ম্যানেজারের। কাকতালীয়  হলেও সত্যি যে, তার সেই ম্যানেজারের নামও হিনা।

ম্যানেজার হিনার বিয়েতে গিয়ে অনেক মজা করলেন অভিনেত্রী হিনা। ম্যানেজারকে দেখতেন নিজের বোনেরই মতো। বিয়ের একপর্যায় ‘জুতা চুরি’-রীতি আসলে অভিনেত্রী হিনা সে কাজটি করে ভীষণ উপখভোগ করেছেন।

বিয়ের অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন হিনা খান। কনেপক্ষের হয়ে 'জুতো চুরি'র কাজটি ভালোভাবেই শেষ করেন তিনি। ম্যানেজারের বরের কাছে তাই জুতা ফিরিয়ে দেয়ার শর্ত হিসেবে এক লাখ টাকা দাবি করেন এই অভিনেত্রী।

অভিনেত্রী হিনার এ আবদার ফেলতে পারেনি ম্যানেজার হিনার স্বামী। জুতা ফিরিয়ে দেয়ার শর্তে রাজি হয়ে যান । ৭৫ হাজার রুপি দিয়ে দেন। বাকি ২৫ হাজার পরে দেবে বলেও প্রমিস করেছেন।

হিনার ফ্যানেরা ভাইরাল হওয়া এই ভিডিও দেখে খুশিই হয়েছেন। তাই কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে ভক্ত আর শুভাকাঙ্ক্ষীরা।

সূত্র: হিন্দুস্তান টাইমস 
 



Side banner