• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

অভিষেকের পক্ষ নিলেন অমিতাভ


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২২, ১২:০৬ পিএম
অভিষেকের পক্ষ নিলেন অমিতাভ
ছবি - সংগৃহীত

অভিষেক বচ্চন একজন শক্তিশালী অভিনেতা হওয়া সত্ত্বেও তাকে শুনতে হয় স্বজনপ্রীতির কথা। তবে ছেলের সব থেকে বড় ক্রিটিক এবং একই সঙ্গে উৎসাহদাতা যে অমিতাভ বচ্চন নিজেই সেটা আবারও প্রমাণ করলেন তিনি। কিন্তু ভাবছেন অভিষেক কী এমন করলেন যে তার জয়ে এতটা গর্ববোধ করছেন অমিতাভ?


আসলে অভিষেক বচ্চনের দল প্রো কাবাডি লিগ চ্যাম্পিয়নশিপ জিতেছে। সেই কারণেই বিগ বি ছেলের প্রশংসা করেন। সবার সামনে দেখিয়ে দেন তার ছেলেরও গুণ আছে। আসলে মাঝেমধ্যেই অভিষেক বচ্চনের উদ্দেশ্যে স্বজনপোষণ নিয়ে তোপ দাগা হয়ে থাকে। এবার সেটার বিরুদ্ধে মুখ খুললেন অভিনেতা, নিন্দা করেন গোটা বিষয়টা এবং বলেন তার ছেলেকে হামেশাই অকারণে এই বিষয়ের শিকার বানানো হয়ে থাকে।
পরিচালক কুকি গুলাটি অভিষেককে শুভেচ্ছা জানান প্রো কাবাডি লিগ চ্যাম্পিয়নশিপ জেতার জন্য। অভিষেকের দল জয়পুর পিঙ্ক প্যান্থার এই চ্যাম্পিয়নশিপে জয়ী হয়েছে। অমিতাভ বচ্চন কুকি গুলাটির সেই পোস্ট রিটুইট করে লেখেন, 'তুমি তোমার সংকল্পকে হারাতে বা বিপথে চালিত হতে দাওনি। স্বজনপোষণ, পক্ষপাতিত্ব নিয়ে নানা খারাপ কথা সহ্য করেছ, আর নিঃশব্দে নিজের কাজ করে জয় হাসিল করেছ। তুমি একজন প্রকৃত চ্যাম্পিয়ন অভিষেক। আর তুমি সবসময় একজন চ্যাম্পিয়ন থাকবে।

দীর্ঘ ৯ বছর পর জয়পুর পিঙ্ক প্যান্থার এই খেতাব জয় করল। পুনেরি পল্টনকে ফাইনাল ম্যাচে হারিয়ে এই নিয়ে দ্বিতীয়বার জয়পুর পিঙ্ক প্যান্থার এই খেতাব জয় করল। দল জেতার পর অভিষেক সেটা নিয়ে টুইট করেন। তিনি লেখেন, 'এই দলটাকে নিয়ে সত্যি গর্ব হয়। তারা নিঃশব্দে এই কাপ জয়ের লক্ষ্যে এগিয়ে গিয়েছে। নানা কটাক্ষ, সমালোচনা সহ্য করেও ওরা লক্ষ্যে অবিচল থেকেছে। সবাই ওদের ওপর থেকে আশা হারালেও ওরা কনফিডেন্স হারায়নি। ৯ বছর লেগে গেল এই কাপটা ফের জেতার জন্য।



Side banner