• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

দীপিকার জন্মদিনে শাহরুখের শুভেচ্ছা বার্তা


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩, ০৩:৫৩ পিএম
দীপিকার জন্মদিনে শাহরুখের শুভেচ্ছা বার্তা
ছবি: সংগৃহীত

মিউজিক ভিডিও, কন্নড় সিনেমায় অভিনয় করেই নয়, ক্যারিয়ারে মোড় ঘুরে গিয়েছিল বলিউড সিনেমা দিয়েই। তার টোলপড়া মিষ্টি হাসি, নিপুণ অভিনয়শৈলী আর গ্ল্যামারের জাদুতে মুগ্ধ হন দর্শক। শুধু ভারতে নয় সারা বিশ্বে রয়েছে তার অনুরাগীর সংখ্যা। বলছি দীপিকা পাড়ুকোনের কথা।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) তার জন্মদিন। বিশেষ দিনে দীপিকার বলিউড সিনেমার প্রথম নায়ক তাকে এক শুভেচ্ছা বার্তা দিয়েছেন। তিনি শাহরুখ খান। দীপিকার জন্মদিন উপলক্ষে একটি উপহারও দিয়েছেন। মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’র একটি নতুন পোস্টার শেয়ার করেছেন তিনি। যেখানে শুধু দীপিকাই রয়েছেন।

ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমার সবচেয়ে প্রিয় দীপিকার প্রতি, যতটা সম্ভব, প্রতিটি চরিত্রে তুমি পর্দায় রাজত্ব করছো কীভাবে! সবসময় তোমাকে নিয়ে গর্বিত আমি এবং তুমি নতুন উচ্চতায় পৌঁছে যাও, এই প্রত্যাশা করি। শুভ জন্মদিন। অনেক ভালোবাসা রইল।’


‘পাঠান’ সিনেমাতে শাহরুখের নায়িকা চরিত্রে আছেন দীপিকা। সদ্য প্রকাশ করা পোস্টারটিতে দেখা যায়, বটলগ্রিন রঙের পোশাকে পিস্তল হাতে দাঁড়িয়ে আছেন দীপিকা। তার শরীর-মুখে অ্যাকশনের ছাপ স্পষ্ট।
সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’সিনেমায়  শাহরুখ-দীপিকার সঙ্গে আছেন জন আব্রাহাম। অতিথি চরিত্রে থাকছেন সালমান খানও। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।
দীপিকা ভারতীয় অভিনেত্রী হলেও তিনি ১৯৮৬ সালের ৫ জানুয়ারি ডেনমার্কে জন্মগ্রহণ করেন। তবে তার বাবা-মা দুজনেই ভারতীয়। সেই সুবাদে তার বেড়ে ওঠা বেঙ্গালুরুতে। ফ্যাশন মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন দীপিকা। ২০০৬ সালে ‘ঐশ্বরিয়া’ নামের কন্নড় সিনেমা দিয়ে তার অভিষেক হয়। বলিউডে তিনি আত্মপ্রকাশ করেন ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ দিয়ে।

ক্যারিয়ারে দিয়েছেন বেশকিছু হিট সিনেমা। ভালোবেসে বিয়ে করেছেন বলিউড অভিনেতা রণবীর সিংকে। দীপিকার জনপ্রিয়তা শুধু ভারতে নয় রয়েছে বিশ্বব্যাপী। এবারের ফিফা বিশ্বকাপের আসরে প্রথম কোনো তারকা হিসেবে ট্রফি উন্মোচন করেছেন তিনি।



Side banner