• ঢাকা
  • রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

চঞ্চল চৌধুরীর নতুন ওয়েব সিরিজ ‘ওভারট্রাম্প’


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০১:৫১ পিএম
চঞ্চল চৌধুরীর নতুন ওয়েব সিরিজ ‘ওভারট্রাম্প’
ছবি - সংগৃহীত

চঞ্চল চৌধুরী ওটিটি জগতে এক ভিন্ন মাত্রা যোগ করেছেন। স্ক্রিনে তাকে দেখা যাওয়া মানেই দর্শকদের উৎসাহ বেড়ে যাওয়া। সম্প্রতি প্রকাশ হয়েছে চঞ্চলের নতুন ওয়েব সিরিজ ‘ওভারট্রাম্প’-এর ট্রেলার। আর এটি মুক্তি পাচ্ছে ১৬ মার্চ (বৃহস্পতিবার)।
বাশার জর্জিস পরিচালিত চরকি অরিজিনাল সিরিজ ‘ওভারট্রাম্প’।

এতে চঞ্চলের পাশাপাশি অভিনয় করেছেন মোস্তফা মনওয়ার, এফ এস নাঈম, আশনা হাবিব ভাবনা, সামিরা খান মাহি, শরীফ সিরাজ, মীর নওফেল আশরাফী জিসানসহ অনেকে।

সিরিজটিতে একদম নতুন লুকে, নতুনভাবে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। বিষয়টি জানিয়ে চঞ্চল ইউএনবিকে বলেন, ‘আমাদের সমাজে এ ধরনের ঘটনা বিশেষ করে আমাদের নগর জীবনে ঘটছে অহরহ। এই গল্পে যেমন অন্ধকার দিকের কথা আছে তেমন কিছু শিক্ষণীয় দিকও আছে। এই সিরিজে আমার চরিত্রে এক চমক থাকবে, আপাতত এইটুকুই বলতে চাই।’
সিরিজের মধ্য দিয়ে চরকিতে প্রথমবারের মতো উপস্থিত হবেন এফ এস নাঈম, আশনা হাবিব ভাবনা, সামিরা খান মাহি।

ওটিটিতে নিজের প্রথম কাজ নিয়ে বেশ উচ্ছ্বসিত সামিরা খান মাহি। প্রিয় সব অভিনয়শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটাও তার জন্য বেশ আনন্দের।

তিনি বলেন, আমার জন্য এই সিরিজে কাজ করাটা একদম নতুন অভিজ্ঞতা ছিল। সেই সঙ্গে দুর্দান্ত সব সহশিল্পীরা আমার কাজটি আরও সহজ করে দিয়েছেন। এখন কাজটা দেখে দর্শক পছন্দ করলে তবেই সেটা আমার ভবিষ্যতে কাজের জন্য অনুপ্রেরণা হবে।

পরিচালক বাশার জর্জিস বলেন, ‘ওভারট্রাম্প গল্পটা কোভিডের সময়ের লেখা। এ সময় সবাই থ্রিলার, রোমান্স করছে কিন্তু কেউ ডার্ক কমেডি করছে না। যা কমেডি হয়েছে সেটা ভিন্ন মাত্রার, যেটা টিভিতে দেখা যায়। তবে ওটিটির জন্য তো একটু ভিন্ন ধরনের ডার্ক হওয়া উচিত। ওই জায়গা থেকে ওভারট্রাম্প-এর কাজের প্রতি আগ্রহ হয়।

ছয় পর্বের সিরিজ ওভারট্রাম্প-এর গল্প লিখেছেন বাশার জর্জিস, সিদ্দিক আহমেদ, অম্লান ও মোন্তাসির মান্নান। আর চিত্রনাট্য লিখেছেন মোন্তাসির মান্নান। চিত্রগ্রহণে ছিলেন কামরুল হাসান খসরু, মিউজিক করেছেন ইমন চৌধুরী ও জাহিদ নিরব। কালার গ্রেডিং করেছেন রাশেদুজ্জামান সোহাগ আর রিপন নাথের শব্দ পরিকল্পনা সিরিজটি যেনো এক অন্যমাত্রা যোগ করেছে।


Side banner
Link copied!