• ঢাকা
  • রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ০২:২০ পিএম
শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা
ছবি: সংগৃহীত

শাকিব খান অভিনীত সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ। মুক্তির পর থেকেই রীতিমতো প্রশংসায় ভাসছে সিনেমাটি। এরই মধ্যে সম্প্রতি অভিনেতার বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করলেন অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ।
রোববার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকার ফার্স্ট জয়েন্ট ডিস্ট্রিক্ট জজ আদালতে এই মামলা করেন তিনি। খবরটি নিশ্চিত করেছেন রহমত উল্লাহ নিজেই।
এর আগে গেল ১৩ এপ্রিল মানহানির অভিযোগে তিনি আরেকটি মামলা করেছিলেন শাকিবের বিরুদ্ধে।
এ প্রসঙ্গে রহমত উল্লাহর আইনজীবী মো. তাবারক হোসেন ভূঁঞা বলেন, মামলাটি নিয়ে বিকেলে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরব আমরা।
জানা গেছে, গেল ১৫ মার্চ বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর মিথ্যা আশ্বাস, অসদাচরণসহ বেশ কিছু বিষয়ে লিখিত শাকিবের বিরুদ্ধে অভিযোগ জানান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার এই প্রবাসী প্রযোজক।
ওই ঘটনার পর গেল ২৩ মার্চ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে রহমত উল্লাহর বিরুদ্ধে ‘চাঁদা দাবি ও হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগে পাল্টা মামলা করেন শাকিব খান।এ সময় আদালত অভিনেতার জবানবন্দি গ্রহণ করেন। সেই সঙ্গে রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। তবে ওই দিন আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়ে যান তিনি। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব জামিন মঞ্জুর করেন রহমত উল্লাহর।


Side banner
Link copied!