• ঢাকা
  • সোমবার, ২৭ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মানববন্ধন


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ০৮:৪৩ পিএম
বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মানববন্ধন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য নির্বাচিত কমিটির বিজয় উপলক্ষে এক অনুষ্ঠানে মঙ্গলবার (২৩ এপ্রিল) সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় বিএফডিসির সামনে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সাংবাদিকরা। টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (টিসিএ) উদ্যোগে বুধবার (২৪ এপ্রিল) দুপুর ৩টা থেকে এ কর্মসূচি পালিত হচ্ছে।মানববন্ধন থেকে এ ঘটনায় জড়িতদের দ্রুত শনাক্ত ও বিচারের দাবি জানিয়েছেন বক্তারা।    
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিউনের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাজ্জাদ আলম খান তপু এবং টিসিএ’র সাধারণ সম্পাদক শহিদুল হক জীবন, সাবেক সভাপতি শেখ মাহবুব আলম প্রমুখ।এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন দীপ আজাদ।
উল্লেখ্য, মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেল ৫টায় বিএফডিসির বাগানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্য নির্বাচিত কমিটির বিজয় উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সেখানে শিল্পী সমিতির আমন্ত্রণে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত হন। এ সময় অনাহুত পরিস্থিতিতে সাংবাদিকদের সঙ্গে শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির কতিপয় নির্বাচিত সদস্য ও সাধারণ সদস্যদের হাতাহাতি হয়। এতে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক আহত হন।
 


Side banner
Link copied!