• ঢাকা
  • সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৩ কার্তিক ১৪২৮

শুটিং চলাকালে মারামারি করে আহত প্রিয়াঙ্কা চোপড়া


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১, ০৫:৫৪ পিএম
শুটিং চলাকালে মারামারি করে আহত প্রিয়াঙ্কা চোপড়া
ছবি: সংগৃহীত

বলিউড ছাড়িয়ে হলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউডে নিয়মিত কাজ করছেন তিনি। লন্ডনে 'সিটাডেল' ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালে চোট কপালে চোট পেয়েছেন এই অভিনেত্রী।
সোশ্যাল মিডিয়ায় দুটি রক্তাক্ত ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে দেখা যায়, তার ভ্রুর ওপর কাটা দাগ। কপাল রক্তে মাখা। আঘাতপ্রাপ্ত মুখের ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, 'কোনটা সত্যি আর কোনটা নয়?'
ছবি দেখে এক ভক্তের মন্তব্য, ‘আপনি কি সত্যিই আহত হয়েছেন, নাকি এগুলো মেকআপ?’ সেই মন্তব্যের জবাবে প্রিয়াঙ্কা লিখেছেন, গালের ক্ষতচিহ্নটা নকল। তবে ডান চোখের ওপরে সত্যিই আঘাত পেয়েছেন তিনি। ছবি জুম করে ডান চোখের ভ্রু-র ওপর কেটে যাওয়া অংশও দেখান এই অভিনেত্রী।‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’ পরিচালক অ্যান্টনি রুসো এবং জো রুসো পরিচালিত ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এ প্রিয়াঙ্কা একজন গুপ্তচর। চলতি বছরের শুরুতে লন্ডনে সিরিজটির শুটিং শুরু হয়েছে। এখানে তার সহশিল্পীদের মধ্যে রয়েছেন ‘গেম অব থ্রোনস’ এর অ্যালাম ও ‘এটারনালস’ তারকা রিচার্ড ম্যাডেন। আমাজন প্রাইমের এই সিরিজের মাধ্যমেই ওয়েব সিরিজে অভিষেক হতে যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার। এর আগেই অবশ্য নেটফ্লিক্সের সিনেমা ‘দ্য হোয়াইট লায়ন’ দিয়ে ওটিটিতে তার অভিষেক হয়েছে।

‘সিটাডেল’ এর আগে ‘টেক্সট ফর ইউ’ সিনেমার শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। তার হাতে আরও বেশ কিছু কাজ রয়েছে। সেসবের মধ্যে ‘ম্যাট্রিক্স ফোর’, একটি রোমান্টিক কমেডি, বিবাহ বিষয়ক রিয়ালিটি শো, ধর্মগুরু রজনীশ শিষ্যা মা আনন্দ শিলার জীবনীচিত্র। এগুলোর সবই আন্তর্জাতিক অঙ্গনের কাজ।

প্রসঙ্গত, বছর জুড়েই আলোচনায় থাকেন তারকা দম্পতি নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। প্রথম পরিচয়ে নিজের চেয়ে ১০ বছরের ছোট নিককে তেমন একটা পাত্তা দেননি প্রিয়াঙ্কা। তবে দমে যাননি নিক। একের পর এক বার্তা পাঠিয়ে জায়গা করে নেন প্রিয়াঙ্কার মনে। বাঁধা পড়েন সাত পাঁকে। বেশ সুখেই কাটছে তাদের দাম্পত্য।



Side banner