• ঢাকা
  • সোমবার, ২৭ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

জনবান্ধব ও নিষ্ঠাবান উখিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৪:৪২ পিএম
জনবান্ধব ও নিষ্ঠাবান উখিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী
ছবি: সংগৃহীত

প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা টপকে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল। আজ এমনই একজন সমাজ সেবক নিয়ে কথা বলব। যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা টপকে একজন সফল ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত। তিনি আর কেউ নন , তিনি হলেন উখিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী  ।একজন মহিলা ভাইস  চেয়ারম্যান।মুক্তিযুদ্ধা পরিবারের সন্তান। পাশাপাশি উখিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছেন।খোঁজ নিয়ে জানা গেছে, পারিবারিক ঐতিহ্য অনুযায়ী ছোট বেলা থেকেই একজন সহজ-সরল-সৎ মনের অধিকারী ও মেধাবী মানুষ। যার ফলে উপজেলাবাসী তাকে বিপুল ভোটে  মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছেন। চেয়ারম্যান নির্বাচিত হয়ে উপজেলার সর্বস্তরে উন্নয়ন করে যাচ্ছেন। সামাজিক সচেতনতা এবং মানবিক সেবার অনন্য উদ্যোগ তাকে একজন মানবদরদী ও মহতী মানুষের উচ্চতায় অধিষ্ঠিত করেছে।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগের রাজনৈতিক আদর্শ বাস্তবায়নে, দলীয় সভানেত্রী, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে এবং উপজেলা চেয়ারম্যান হিসেবে ভিশন ২১ ও ৪১ তৃণমূলে বাস্তবায়নে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবেএকজন ক্ষুদ্র অংশিদার হয়ে সক্রিয়ভাবে জড়িত থেকে কাজ করে চলেছেন।

সফল উখিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী উপজেলার সাধারণ মানুষের প্রত্যাশা পূরনে নিরর কাজ করে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থাকে। তিনি তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে উপজেলার সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারু ভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং আগামী ২০২৪ সালে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।


এ উপজেলায় থাকবে না কোন বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক জোয়া এমনকি জঙ্গীবাদ। উপজেলাটিতে শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্যসেবা থেকে শুরু করে সরকার ঘোষিত সকল প্রকার সুবিধাদি পাচ্ছেন উপজেলায় বসবাসকৃত সর্বসাধারণ।
এ বিষয়ে কামরুন্নেছা বেবী  সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন,  আমি সবসময় উপজেলাবাসীর কল্যাণে ও উন্নয়নে কাজ করতে চাই। সবার সহযোগিতা নিয়ে  উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। সৃষ্টিকর্তা আমাকে এ তৌফিক দান করুন।

পাশাপাশি তিনি অতিথের মত উপজেলার উন্নয়নে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন উখিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী ।


Side banner
Link copied!