• ঢাকা
  • শনিবার, ১৯ জুন, ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

ডিআরইউর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


FavIcon
নিজস্ব প্রতিবেদক :
প্রকাশিত: মে ২৬, ২০২১, ০৫:৩৯ পিএম
ডিআরইউর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বেলুন উড়িয়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি প্রাঙ্গণে জাতীয় পতাকা ও ইউনিটির পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সংগঠনটির ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অতিথিদের নিয়ে বেলুন উড়িয়ে শোভাযাত্রার উদ্বোধন করেন। এরপর প্রধান অতিথি তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ কেক কেটে দিবসটির কার্যক্রম শুরু করেন। এ সময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম উপস্থিত ছিলেন।ঢোল, ঝুমুর নিয়ে ডিআরইউর শতাধিক সদস্য বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেন।
ডিআরইউর সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান ছাড়াও অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক ইলিয়াস খান ও কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ, বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহ, মহাসচিব নুরুল আমিন রোকন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি কুদ্দুস আফ্রাদ, আরেক অংশের সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি শফিকুল করীম সাবু, রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক শুক্কুর আলী শুভ, কবির আহমেদ খান, রিয়াজ চৌধুরীসহ ইউনিটির কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।



Side banner