• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

মাদারীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২, ১২:৪৬ পিএম
মাদারীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫
মাদারীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫

মাদারীপুরের শিবচরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের বাঁচামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী খলিল মাতুব্বর (৬৫), পথচারী মোস্তফা শিকদার (৫২), রোকেয়া বেগম (৪৫), লিটু শরীফ (৫০) ও মোফাজ্জেল হোসেন খান (৫৫)। এদের মধ্যে চারজনই শিবচরের বাঁচামারা এলাকার ও একজন মাদবরচর এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের ইনচার্জ গাজী সাখাওয়াত হোসেন।
আহতরা হলেন- প্রাইভেটকারের চালক আশিকুর রহমান সেলিম (৫৩) ও তার মা রোকেয়া বেগম (৫৮)।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় প্রাইভেটকারটি পাচ্চর পেট্রলপাম্প থেকে তেল নিয়ে উল্টো পথে যাত্রা করে। এ সময় গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তিন পথচারী ও প্রাইভেটকারের এক যাত্রী মারা যান। আরেকজনকে আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়েছি। পাঁচজনের মৃত্যু হয়েছে। নিহতদের একজন প্রাইভেটকারের যাত্রী ও বাকি চারজন পথচারী। প্রাইভেটকারের দুজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।
 


Side banner
Link copied!