• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

মতলবে ফাঁসি দিয়ে এক সন্তানের জননীর আত্মহত্যা


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৩:৫৩ পিএম
মতলবে ফাঁসি দিয়ে এক সন্তানের জননীর আত্মহত্যা

মতলবে গলায় ফাঁস দিয়ে এক সন্তানের জননীর আত্মহত্যা । এই ঘটনাটি ঘটেছে মতলব পৌরসভার ৪ নং ওয়ার্ডের চরমুকন্দি গ্রামের চেরাগ আলী প্রধানীয়া বাড়ীতে ।

 

হাসপাতাল ও পারিবারিক সুত্রে জানাযায় আজ ১৩ মে সোমবার সকালে চরমুকন্দি গ্রামে মরিয়ম আক্তার ইমু (২১) নামে এক সন্তানের জননী আত্মহত্যা করেছে । তার পিতার নাম মোঃ ওলিউল্লাহ । তার দের বছরের একটি পুত্র সন্তান রয়েছে । গত তিন বছর আগে মরিয়ম আক্তার ইমুর বিয়ে হয় উপজেলার বহরী মান্নান প্রধানীয়া বাড়ীতে তার স্বামির নাম সোহেল ( প্রবাসী) । এক বছর যাবত ইমু পিতা বাড়ীতে অবস্থান করছিলে ।

 

ইমুর পিতা ওলিউল্লাহ বলেন এক বছর যাবত তার স্বামীর কোন ভরন পূষন দেয় না এ নিয়ে তাদের মধ্যে মোবাইলে ঝগরা হতো । ঘটনার দিন সকালে আমরা সবাই জমিতে ধান কাটতে চলে যাই । বাড়ীতে ছিল ইমু ও তার ছেলে এরফান । বেলা ১১ টার সময় বাড়ীতে এসে দেখি দরজা বন্ধ। জানালা দিয়ে দেখতে পাই ঘরের আড়ার সাথে আমার মেয়ে ঝুলছে । পরে আমার ডাক চিৎকারে আশে পাশের লোকজন এসে তাকে মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে এলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতাল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করেন। 

 

এ বিষয়ে মতলব দক্ষিন থানার ওসি রিপন বালা বলেন লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে মামলার প্রস্তুতি চলছে।


Side banner
Link copied!