• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিপুল পরিমান ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করছে র‍্যাব


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ০৮:০৩ পিএম
বিপুল পরিমান ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করছে র‍্যাব
ছবি - সংগৃহীত

সাম্প্রতিক সময়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী মাদক কারবার চক্রের মূলহোতা মোঃ জসিম উদ্দিন (৩৪) ও তার সক্রিয় দুই সহযোগী মোঃ বিল্লাল (৩৭) ও মোঃ মনজিল হোসেন (৩২)'কে আটক করছে র‍্যাব-৩।
তাদের হেফাজত হতে ৬৯৫ বোতল ফেন্সিডিল, ১ টি ট্রাক এবং নগদ ৮৭৪৭/- টাকা জব্দসহ করা হয়।

মঙ্গলবার (১৪ মার্চ)গভীর রাতে অভিযান পরিচৈলনা করে তাদের গ্রেফতার করছে র‍্যাব-৩ ।বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

অধিনায়ক আরো জানান গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। উক্ত মাদক ব্যবসায়ী চক্রটি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকের চালান নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন অভিনব পদ্ধতি অবলম্বন করে অবৈধ মাদকের চালান বহন করে থাকে। মূলত তারা পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করে এবং ট্রাকের পণ্যের আড়াঁলে অবৈধ ফেন্সিডিল, গাঁজাসহ অন্যান্য মাদকের চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। এছাড়াও আসামীদের মাদক ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জানায়। উক্ত সিন্ডিকেটকে গ্রেফতারের জন্য র‍্যাব-৩ এর অভিযান চলমান রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান,ফারজানা হক সিনিয়র সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) র‍্যাব-৩।


Side banner
Link copied!