• ঢাকা
  • শুক্রবার, ০১ জুলাই, ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

করোনায় আক্রান্ত বলিউড বাদশাহ শাহরুখ খান


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: জুন ৬, ২০২২, ০১:৩৩ পিএম
করোনায় আক্রান্ত বলিউড বাদশাহ শাহরুখ খান
ছবি: সংগৃহীত

বলিউডে আবারও নতুন করে থাবা বসিয়েছে মহামারি করোনাভাইরাস। গত কয়েকদিনে বেশ কয়েকজন তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে আছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

প্রযোজক ও নির্মাতা করণ জোহরের জন্মদিনের পার্টিতে অংশ নিয়েছিলেন বলিউড বাদশাহ। সেখানেই নাকি করোনায় সংক্রমিত হন। এ ঘটনায় উদ্বিগ্ন কিং খানের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

শাহরুখের করোনা আক্রান্তের খবর শুনে দুশ্চিন্তায় আছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও। তিনি অভিনেতার সুস্থতার জন্য প্রার্থনা করেছেন। টুইটারে এই আলোচিত রাজনীতিবিদ লিখেছেন, সদ্য জানতে পারলাম, আমাদের রাজ্যের শুভেচ্ছাদূত শাহরুখ খান কোভিড পজিটিভ। সুপারস্টারের দ্রুত আরোগ্য কামনা করছি। দ্রুত সুস্ত হও শাহরুখ। তাড়াতাড়ি ফিরে এসো।

পশ্চিমবঙ্গ এবং মমতার সঙ্গে শাহরুখের দারুণ সম্পর্ক। মমতাকে দিদি বলে সম্বোধন করেন শাহরুখ। সেই সঙ্গে মমতাও শাহরুখকে নিজের ভাইয়ের মতো ভালোবাসেন। অতীতে একাধিকবার কলকাতায় এসেছেন এসআরকে। পশ্চিমবঙ্গকে ভালোবেসে বাংলা ভাষায় বক্তব্যও দিয়েছিলেন। তিনি রাজ্যটির শুভেচ্ছাদূত।

এদিকে সম্প্রতি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন শাহরুখ। এর নাম ‘জাওয়ান’। দক্ষিণী সিনেমার সফল নির্মাতা অ্যাটলি কুমারের পরিচালনায় নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে শাহরুখের সঙ্গে থাকছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা।



Side banner