• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সাইকেলে বসে নেচে চলেছেন আলিয়া


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৯:১৫ পিএম
সাইকেলে বসে নেচে চলেছেন আলিয়া
ছবি - সংগৃহীত

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের এক ভিডিও ঘুরপাক খাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বলা যায়, রীতিমতো ভাইরাল সে ভিডিও। আর সেখানে দেখা যাচ্ছে, জিমে গিয়ে কার্ডিয়ো করার বদলে সাইকেলে বসে নেচেই চলেছেন আলিয়া।

স্বামী রণবীর কাপুরের নতুন সিনেমার গান এতই ভালো লেগেছে যে, সব গান বাদ দিয়ে শুধু সেই গানই শুনছেন আলিয়া। তার সঙ্গেই নেচে চলেছেন। ভিডিওতে দেখা গেছে, আলিয়ার পরনে কালো পোশাক, খোলা চুল। কার্ডিয়ো করে বেশ কিছুটা ক্লান্ত। তাতেও নাচে এতটুকু ক্লান্তি নেই আলিয়ার। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নাচের ভিডিও পোস্ট করেন আলিয়া। আলিয়ার এই কীর্তিতে খুশি রণবীরের অনুরাগীরা।


আলিয়া তার ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করেন। এরপর সেই পোস্টে একের পর এক কমেন্টের ঝড় বইতে থাকে। একজন লেখেন, ‘রণবীরের সবচেয়ে বড় চিয়ারলিডার আলিয়া নিজে।’ আলিয়ার এই কীর্তিতে খুশি রণবীর-অনুরাগীরা। রণবীর সামাজিক যোগাযোগমাধ্যমে নেই, তাই তার হয়ে সিনেমার প্রচারের জন্য আলিয়াকে ধন্যবাদও জানান অনেকে।
আলিয়ার নাচ দেখে খুশি হয়েছেন ‘তু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমায় রণবীরের সহ-অভিনেত্রী শ্রদ্ধাও। মজা করে তিনি লেখেন, ‘রণবীর, নিজের আইডি থেকে সিনেমার প্রচার করো।’

লাভ রঞ্জনের ‘তু ঝুটি ম্যায় মাক্কার’ সিনেমা ‘তেরে পেয়ার মে’ গানের সুর দিয়েছেন সংগীত পরিচালক প্রীতম। প্রকাশ পাওয়ার পর থেকেই শ্রোতাদের মন কেড়েছে গানটি। ‘ইউটিউব’-এ ইতোমধ্যে এই গানের ভিউ প্রায় ৫ কোটি। স্ট্রিমিং প্ল্যাটফর্মেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এ গান। আগামী ৮ মার্চ সিনেমাটি মুক্তি পেতে চলেছে।
 


Side banner
Link copied!