• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

অর্থ আত্মসাতের অভিযোগে নির্মাতা গ্রেপ্তার


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: মে ৩১, ২০২৩, ০১:০৭ পিএম
অর্থ আত্মসাতের অভিযোগে নির্মাতা গ্রেপ্তার
ছবি - সংগৃহীত

নায়ক বানানোর প্রতিশ্রুতি দিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ভারতীয় বাংলা সিনেমার পরিচালক পীযূষ সাহাকে। এ নির্মাতার বিরুদ্ধে ২০ লাখ রুপি প্রতারণার অভিযোগ উঠেছে।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়,নায়ক বানানোর প্রতিশ্রুতি দিয়ে বীরভূমের রামপুরহাটের বাসিন্দা অক্ষয় গুপ্তের কাজ থেকে ২০ লাখ রুপি নিয়েছিলেন পীযূষ। অর্থ নেওয়ার পর অনেক সময় পার হয়ে গেলেও সেই টাকা ফেরত দেননি। গত বছর পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন অক্ষয় গুপ্ত। এ মামলায় গ্রেপ্তার করা হয়েছে পরিচালক পীযূষ সাহাকে। আপাতত পুলিশের হেফাজতে রয়েছেন তিনি।

অক্ষয় গুপ্ত বলেন, ‘আমার বাবা ছোটবেলায় মারা গিয়েছেন। আমি মধ্যবিত্ত পরিবারের ছেলে। ২০ লাখ রুপি হুট করে দেওয়া আমার পক্ষে সম্ভব ছিল না। তারপরও বিশ্বাস করে দিয়েছিলাম। পীযূষের কাছে কিছুদিন অভিনয়ের ক্লাস করেছি। পীযূষ সাহা আমাকে বলেছিলেন, অঙ্কুশ, সোহমকে তিনি লঞ্চ করেছেন। আমাকে নিয়ে যে সিনেমা বানানোর কথা, তার বাজেট ১ কোটি রুপি। যার মধ্যে ৫০ লাখ রুপি পীযূষকেই দিতে হবে। তারপর অনেক কষ্টে ২০ লাখ রুপি আমি জোগাড় করে দিই।’

এরই মধ্যে অক্ষয়ের মায়ের ক্যানসার ধরা পড়ে। তিনি পরিচালকের কাছে কিছু অর্থ ফেরত চান। পরিচালকের কাছে হাত জোর করেছিলেন, তারপরও লাভ হয়নি। পরে বাধ্য হয়ে মামলা করেন বলেও জানান অক্ষয় গুপ্ত।

প্রসঙ্গত, পরিচালক পীযূষ সাহা টালিউডের তারকা অভিনয়শিল্পীদের নিয়ে কাজ করছেন। এ তালিকায় রয়েছেন, প্রসেনজিৎ চ্যাটার্জি, জিৎ, অঙ্কুশ হাজরা, সোহম চক্রবর্তী প্রমুখ। পীযূষের ‘কেল্লাফতে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন অঙ্কুশ হাজরা। ‘রাজু আঙ্কেল’, ‘নীল আকাশের চাঁদনী’সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এই নির্মাতা।


Side banner
Link copied!