• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

অভিনেত্রী হোমায়রা হিমুর আত্মহত্যা বয়ফ্রেন্ড রাফিকে খুঁজছে পুলিশ


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: নভেম্বর ৩, ২০২৩, ০৮:৫৪ পিএম
অভিনেত্রী হোমায়রা হিমুর আত্মহত্যা বয়ফ্রেন্ড রাফিকে খুঁজছে পুলিশ
ছবি - সংগৃহীত

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমু। অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন ডিএমপির উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোর্শেদ আলম।
তিনি বলেন, সুরতহাল, পরিবার ও স্বজনদের বক্তব্যে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে হুমায়রা হিমু আত্মহত্যা করেছেন।
এ পুলিশ কর্মকর্তা বলেন, বয়ফ্রেন্ড রাফির সঙ্গে তার বিয়েরকথাবার্তা চলছিল। কয়েকদিন ধরে হিমুর সঙ্গে রাফির ঝগড়া-বিবাদও হয়েছে। হাসপাতালে হিমুকে ফেলে রাফি পালিয়েছেন। আমরা তাকে খুঁজছি। তাকে পেলে জিজ্ঞাসাবাদ করা হবে হিমুর মৃত্যুর আসল কারণ কী।

আরেক পুলিশ কর্মকর্তা জ্যোতির্ময় সাহা বলেন, আমরা ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করছি। তদন্ত সাপেক্ষে পরে বিস্তারিত জানানো যাবে।

লক্ষ্মীপুরের মেয়ে হোমায়রা হিমু মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি।
ছোট পর্দার পাশাপাশি হিমু নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার মাধ্যমে এই ভুবনে তার অভিষেক হয়। মুক্তিযুদ্ধভিত্তিক এ চলচ্চিত্রে ‘অরু’ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান তিনি। ‘তোরে কত ভালোবাসি’ শিরোনামে একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন হিমু। সাওতালদের নিয়ে গড়ে উঠেছে এর গল্প। দেওয়ান নাজমুল পরিচালিত এ চলচ্চিত্র এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।
 


Side banner
Link copied!