• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ব্রাজিলে মাকড়সার কামড়ে প্রাণ গেল গায়কের


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০১:১০ পিএম
ব্রাজিলে মাকড়সার কামড়ে প্রাণ গেল গায়কের
ছবি - সংগৃহীত

ব্রাজিলে মাকড়সার কামড়ে ডার্লিন মরাইস নামে এ গায়কের মৃত্যু হয়েছে। সোমবার (৬ নভেম্বর) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ গায়কের মৃত্যু হয়। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

গায়কের স্ত্রী জুলিয়ানি লিসবোআ ব্রাজিলের সংবাদমাধ্যম জি১ কে বলেন, মাকড়সার কামড়ে ডার্লিন শরীরে অবসাদ বোধ করছিলেন। এ ছাড়া তার মুখে কালসিটে দাগ পড়ে গিয়েছিল। এজন্য এলার্জির উপসর্গ নিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়।

তিনি জানান, হাসপাতালে দ্রুত তাকে চিকিৎসা দিয়ে শুক্রবার (৩ নভেম্বর) সেখান থেকে ছেড়ে দেওয়া হয়। তবে পরিস্থিতির উন্নতি না হওয়ায় শনিবার তাকে পালমাস জেনারেল হাসপাতালে নেওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাকে বাঁচাতে পারেননি। সোমবার তাকে মৃত ঘোষণা করা হয়।
ডার্লিনের স্ত্রী আরও জানান, তাকে ছাড়াও তার মেয়ের পায়ে মাকড়সা কামড়েছিল। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন। তবে তার অবস্থা স্থিতিশীল।ডার্লিনের পরিবার তার ইনস্টাগ্রামে এক বিবৃতি দিয়েছে। যেখানে বলা হয়েছে, কঠিন বেদনার সময়ে পাশে থাকার জন্য ডিলানের পরিবারকে ধন্যবাদ দেওয়া উচিত। আমাদের চিরন্তন গায়কের কাছে এবং আপনাদের সবার কাছে আমরা কৃতজ্ঞ। আমরা আপনাদের ভালোবাসার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

খালিজ টাইমস জানিয়েছে, ডার্লিন মাত্র ১৫ বছর বয়সে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। তার বন্ধু ও ভাইদের নিয়ে তিন সদস্যের একটি ব্যান্ড পার্টি ছিল। তারা তোকান্তিনাস, গয়াস, মারানহোয়া ও পারা বাঝ্যে নিয়মিত পারফর্ম করতেন।

তার চাচাতো ভাই ওয়েসলিয়া সিলভা জি১-কে বলেন, ডার্লিন সবসময় বন্ধুবান্ধবের পাশে থাকতেন। তিনি সদা হাস্যোজ্জ্বল ও সুখি মানুষ ছিলেন। সদা মানুষের সহায়তা করতেন তিনি।


Side banner
Link copied!