• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নিখোজের ১০ দিনেও সন্ধান পাওয়া যায়নি ঔষধ ব্যবসায়ী খোকনের


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০৯:০১ পিএম
নিখোজের ১০ দিনেও সন্ধান পাওয়া যায়নি ঔষধ ব্যবসায়ী খোকনের
ছবি: সংগৃহীত

চাঁদপুরের মতলব বাজারের ঔষধ ব্যবসায়ী সরকারি হাসপাতালের সামনের ( কড়ৈই তলা) আল আমিন ফাম্মেসীর স্বত্বাধিকারী মোঃ সেলিম হোসেন (খোকন) গত ১৫ জুলাই সকালে ব্যবসায়ী কাজে ঢাকা যান । এর পর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছেনা । এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে । তার নিখোজ হওয়া নিয়ে এলাকায় নানা রকম গুঞ্জন চলছে কেউ বলছে নিখোজ কেউ বলছে আত্মাগোপন , আবার কেউ বলছে দেশের বাহিরে চলে গেছে । এ বিষয়ে তার ভাই রোকন মতলব দক্ষিন থানায় একটি জিডি করোছেন ।

 

সরজমিনে জানাযায় মতলব পৌরসাভার চরমুকন্দি গ্রামের মৃত শহিদউল্লা সরকারের ছেলে সেলিম হোহেন খোকন দির্ঘদিন যাবত মতলব সরকারি হাসপাতালের সামনে আল আমিন ফার্ম্মেসী নামে একটি প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিল । গত ১৫ জুলাই সকালে ব্যবসায়ী কাজে ঢাকা যান । বিকাল সারে ৫টার সময় নিউ মার্কেট এলাকার তার শাশুড়ী নারগিস বেগমের সাথে দেখা করে চলে আসেন । এর পর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা । ওই দিন রাত ৮টার দিকে তার ছোট ভাই রোকনকে ফোন করে বলেন ভাই তুই আমারে বাচা আমাকে একটি রোমে আটক করে রেখেছে বলেই ফোনটি কেটে দেয় এর পর থেকে তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ রয়েছে । খোকনের দুটি কন্যা সন্তান রয়েছে হাফসা (৭) ও মুন্তাহা (৪) এ বিষয়ে খোকনের ভাই রোকন মতলব দক্ষিন থানায় একটি নিখোজ ডায়রি করেছে ।

 

নিখোজ খোকনের স্ত্রী সাদিয়া আক্তার বলেন ১৫ জুলাই সকালে ঢাকা যাওয়া কথা বলে বাড়ী থেকে বেরিয়ে যায়। ঢাকা গিয়ে আম্মার সাথে দেখা করে চলে আসেন । এর পর থেকে তার কোন সন্ধান পাচ্ছিনা। আমার স্বামীকে খোজে পেতে প্রশাসনসহ সকলের সহযোগিতা চাই । আল্লাহ যেন আমার অবুঝ শিশুদের কাছে তাদের আব্বাকে ফিরিয়ে দেন । 

 

এ বিষয়ে ৪নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান আনু বলেন বিষয়টি শুনার পর আমি বিভিন্ন ভাবে তার সন্ধানের চেষ্টা করছি । এ বিষয়ে অনেকেই আমার কাছে এসেছে তারা সবাই খোকনের কাছে টাকা পাবে বলে জানান । 

 

মতলব দক্ষিন থানার ওসি সাইদুল ইসলাম বলেন এ বিষয়ে থানায় একটি নিখোজ ডাইরি করা হয়েছে। খোকন ঢাকা থেকে নিখোজ হয়েছে আমাদোর তদন্ত চলছে ।


Side banner
Link copied!