• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

রাজধানীতে ছয় তলা ভবনের ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: জুন ৩, ২০২৪, ০৮:১৫ পিএম
রাজধানীতে ছয় তলা ভবনের ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

রাজধানীর মগবাজার আউটার সার্কুলার রোডে ছয় তলা একটি ভবনের ছাদ থেকে পড়ে শেমা বেগম (২৬) নামে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ভবনের দুই প্রহরীকে আটক করা হয়েছে।
সোমবার (৩ জুন) সন্ধ্যা পৌনে ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া ওই ভবনের দুই প্রহরী সম্রাট ও খোকন বলেন, আমরা দুজন নিচে ডিউটি করছিলাম। এ সময় হঠাৎ করে একটি শব্দ পাই। পরে গিয়ে দেখি ওই বাসার পঞ্চম তলার বাসার গৃহকর্মী রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে আছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তারা বলেন, এক সপ্তাহ হলো শেমা বেগম ওই বাসায় গৃহকর্মীর কাজের জন্য এসেছেন। তার কাছে একটি জাতীয় পরিচয়পত্র পেয়েছি, সেটি দেখে জানতে পারি তার বাড়ি সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার জামলাবাজ গ্রামে। তিনি ওই এলাকার সিদ্দিকুর রহমানের মেয়ে। বাসার গৃহকর্তা ও গৃহকর্ত্রী দুজনই বৃদ্ধ। এই বাসায় অন্য কোনো পুরুষ মানুষ থাকেন না। শেমা বেগম নিজে লাফ দিয়ে পড়েছেন, নাকি অন্য কোনোভাবে পড়ে গেছেন, তা এখনও জানতে পারিনি।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি হাতিরঝিল থানাকে জানানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ভবনের দুই প্রহরীকে আটক করা হয়েছে।


Side banner
Link copied!